১ জুন, ২০২৩ ১৮:৪৮

কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের প্রশিক্ষণ কর্মশালা

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের প্রশিক্ষণ কর্মশালা

ইসলামী আন্দোলন বাংলাদেশ, কিশোরগঞ্জ জেলা শাখার দায়িত্বশীল কর্মশালা বৃহস্পতিবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুরদারের সভাপতিত্বে এবং সেক্রেটারি রুকন উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়াত হোসেন। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রাজনৈতিক এই সংকটময় মুহূর্তে পুরো দেশের মানুষ ইসলামী আন্দোলন বাংলাদেশের দিকে তাকিয়ে আছে। মানুষের অধিকার প্রতিষ্ঠায়, ইনসাফ বাস্তবায়নে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিকল্প নেই। সুতরাং মানুষের দ্বারে ইসলামের সুমহান বার্তা পৌঁছে দিতে আমাদের কাজ করতে হবে।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচন জাতীয় সরকারের অধীনে সুষ্ঠভাবে করতে হবে, অন্যথায় দেশের মানুষ প্রতিরোধ গড়ে তুলবে।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলার প্রত্যেক উপজেলা ও ইউনিয়ন প্রতিনিধিদের উপস্থিতিতে প্রত্যেক দায়িত্বশীলের দায়িত্ব সম্পর্কে অবগত করা হয়৷ সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে জবাবদিহি, উন্মুক্ত পর্যালোচনা করা হয়৷ আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি হিসেবে ওয়ার্ড পর্যায়ে নির্বাচন কেন্দ্রিক সার্বিক বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়৷

কর্মশালায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার দায়িত্বশীলগণ, ইসলামী ছাত্র আন্দোলন, ইসলামী যুব আন্দোলন জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর