৫ জুন, ২০২৩ ১৭:৪৪

ফরিদপুরে যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

ফরিদপুরের সালথা উপজেলায় গোলাম আলী (২৩) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে। পরে গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় দুটি পক্ষের মাঝে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।

সোমবার (০৬) সকালে উপজেলার ভাবুকদিয়া গ্রামে এ হাতুড়িপেটার ঘটনা ঘটে। আহত গোলাম আলী একই উপজেলার খোয়াড় গ্রামের শামচেল ফকিরের ছেলে। সে সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বরের অনুসারী। 

স্থানীয়রা জানান, সকালে বাড়ি থেকে দুটি ভ্যানে করে ১৫-২০ মণ পেঁয়াজ নিয়ে হাটে বিক্রি করতে বালিয়াগট্টি বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে ভাবুকদিয়া এলাকায় পৌঁছালে তার ওপর হাতুরি ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায় স্থানীয় কয়েকজন তরুণ। এসময় তার পেঁয়াজও নিয়ে যায় তারা। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার তাকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

আহত গোলাম আলীর পরিবারের দাবী, ভাবুকদিয়া গ্রামের পাভেল রায়হানের ছত্রছায়ায় একই গ্রামের আতিক, হাসিব, ইমনসহ তার দলের কিছু লোকজন এ হামলা চালায়। এসময় গোলাম আলীকে একটি ঘরে নিয়ে বেঁধে হাতুড়িপেটা করে তারা। সাথে লাঠিসোঁটা দিয়েও তাকে পিটিয়ে আহত করা হয়। এছাড়া পেঁয়াজের সঙ্গে তার ব্যবহৃত মোবাইল ফোনও কেঁড়ে নেওয়া হয়। আহত গোলাম আলীর দেহের বিভিন্ন স্থানে ও পায়ে হাতুড়ি দিয়ে পেটানো হয়। সেই সঙ্গে লাঠিসোঁটা দিয়ে হামলা চালানো হয়।

তবে এসব হাতুড়িপেটার সাথে তার কোনো নির্দেশনা কিংবা তিনি জড়িত নয় বলে জানিয়েছেন পাভেল রায়হান।

অভিযোগের ব্যাপারে পাভেল রায়হান বলেন, এ ঘটনার সময় আমি ফরিদপুরে ছিলাম। আমি এর কিছুই জানিনা। পরে খবর পেয়ে গ্রামে এসে খুঁজে বের করার চেষ্টা করছি কারা এ হামলা চালিয়েছে। এছাড়া পেঁয়াজ ফেরত দেওয়ার জন্যও চেষ্টা করছি। এ ঘটনা গ্রামের জন্য লজ্জাজনক। আমার নিজেরও এ ঘটনা নিয়ে খুব খারাপ লাগছে। একজন নিরীহ ছেলেকে মারধোর, এটা সত্যিই দুঃখজনক। এর সঠিক বিচার দাবি করছি।

এ ব্যাপারে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

তিনি বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর