৫ জুন, ২০২৩ ১৭:৪৪

নওগাঁয় হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নওগাঁ সদর উপজেলার ভবানীপুর মধ্যপাড়া গ্রামের ইমন হোসেনের (২৫) হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার বেলা সাড়ে ১১টায় শহরের মুক্তির মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শতাধিক লোকজন উপস্থিত ছিলেন। 

নিহত ইমনের স্ত্রী শ্রাবন্তী কান্না জড়িত কন্ঠে বলেন, আমার স্বামীকে যারা হত্যা করেছে এবং ছেলেকে যারা এতিম বানিয়েছে তাদের ফাঁসি চাই। একইভাবে একই দাবি নিয়ে নিহতের মা ঝরনা বেগম বলেন, আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। 
নিহতের পিতা সাইদুল ইসলাম বলেন, ঘটনাস্থলের কাছে থাকা একটি দোকানের সিসিটিভি ফুটেজ দেখে ৫ জনকে চিনতে পেরেছি। তারা এলাকার মিথুন, রাজু পাহালোয়ান, বাঁধন হোসেন, জয় ও রুবেল হোসেন। ঘটনার সময় ১০-১২ জন ছিল। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি। আমার বুক যারা খালি করেছে তাদের কঠিন শাস্তি চাই। তিনি আরো বলেন, আমার ছেলের হত্যাকান্ডের ঘটনায় গত ২৫ জানুয়ারি রাতে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রেক্ষিতে গত ২৮ জানুয়ারি ভোরে একই গ্রামের কছিম উদ্দিনের ছেলে রুবেল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এরপর রাজু পাহালোয়ানসহ অন্যান্য আসামিদের গ্রেফতার করলেও জয়কে গ্রেফতার করতে পারেনি পুলিশ। রুবেল বর্তমানে জামিনে রয়েছে। 

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি দিবাগত রাত ১১টার দিকে সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কছিমের মোড় এলাকায় বাকবিতন্ডার জের ধরে ইমন হোসেনকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ওইদিন রাতে সদর হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত ইমন হোসেন ভবানীপুর মধ্যপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর