শিরোনাম
৬ জুন, ২০২৩ ১৯:৩৬

শেরপুরে সাব-রেজিস্ট্রি অফিসে দুর্নীতি বন্ধের ঘোষণা

শেরপুর প্রতিনিধি

শেরপুরে সাব-রেজিস্ট্রি অফিসে দুর্নীতি বন্ধের ঘোষণা

আজ থেকে শেরপুর জেলা সদর সাব-রেজিস্ট্রার অফিসে ঘুষ দুর্নীতি বন্ধ করার ঘোষণা দিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু। আজ মঙ্গলবার দুপরে সরকারি সাব রেজিস্ট্রার অফিস চত্ত্বরে দলিল লেখক, স্ট্যাম্প ভেন্ডার ও নকলনবিশ সমিতির আয়োজনে ছানুকে সংবর্ধনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ছানু আয়োজকদের ঘুষ বন্ধে হাত তুলে শপথ পাঠ করান।

দলিল লেখক আওয়ামী লীগ নেতা আছাদুজ্জামান কালামের সভাপতিত্বে, সাবেক কাউন্সিলর হাফিজুর রহমান সুজনের উপস্থাপনায় এ সময় প্রধান বক্তা ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান। এছাড়া অন্যান্য অতিথির মধ্যে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা মহিলালীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট মোছাদ্দেক ফেরদৌসী, দেবাশীষ ভট্টাচার্য, এড. সুব্রত কুমার দে ভানু, আসাদুজ্জামান দুলাল, কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের, যবলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, প্যানেল মেয়র কামাল হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বায়োজিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি ছানুয়ার হোসেন ছানু তার বক্তব্যে বলেন, শেরপুরের একটি মহল দীর্ঘদিন ধরে ঘোষণা দিয়ে এই সাব-রেজিস্ট্রার অফিসে ঘুষ-দুর্নীতি ও চাঁদাবাজি করে যাচ্ছে। আজ থেকে ওসব বন্ধ। এ সময় উপস্থিত দলিল লেখক, স্ট্যাম্প ভেন্ডার ও নকলনবিশরা ছানুর সাথে হাত তুলে শপথ করেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর