২২ ডিসেম্বর, ২০২৩ ২০:৫৬

শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর পথসভায় হামলা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর পথসভায় হামলা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের নির্বাচনি পথসভায় আওয়ামী লীগ প্রার্থীর নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেলে উপজেলার মাওনা ইউনিয়নের শিরিরগুড়ি গ্রামসহ কয়েকটি স্থানে এমন হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শ্রীপুর থানা পুলিশ ও সহকারী কমিশনার (ভূমি) আল মামুন।

বর্তমান সংসদ সদস্য সতন্ত্র প্রার্থী মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ বলেন, শুক্রবার উপজেলার মাওনা ইউনিয়নের ২১টি স্থানে নির্বাচনি পথসভা ছিল। বিকেল তিনটার পর থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের হামলায় তার পথসভার মঞ্চ ভাঙচুর করে। এ সময় কয়েকজন কর্মী-সমর্থক আহত হন এবং তাদের ১টি গাড়ি ভাঙচুর করা হয়। আমি আইন-শৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কমিশনকে অনুরোধ করব দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে যেন শাস্তির ব্যবস্থা করা হয়।

এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি।

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক এসআই তাজমুল করিম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কয়েকটি স্থানে স্বতন্ত্র প্রার্থীর পথ সভায় হামলার ঘটনা ঘটেছে। বিষয়টা আমি ঊর্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি। কর্তৃপক্ষ যথার্থ ব্যবস্থা নেবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর