২৫ ডিসেম্বর, ২০২৩ ১৬:১২

কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে দুই উপজেলা চেয়ারম্যানের প্রচারণা

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে দুই উপজেলা চেয়ারম্যানের প্রচারণা

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনে স্বতন্ত্র প্রার্থী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাঈম হাসানের (ঈগল) পক্ষে প্রচারণা করেছেন দুই উপজেলা চেয়ারম্যান। সোমবার আনুষ্ঠানিকভাবে তারা প্রচারণায় অংশ নেন।

জানা যায়, স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসান আজ দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক করেন। তার সাথে প্রচারণায় অংশ নেন দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন এবং তিতাস উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক পারভেজ সরকার।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মইনুদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ওই ইউনিয়নের একাধিক পথসভায় আরও বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর