১ জানুয়ারি, ২০২৪ ১৮:৩৬

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে তারাকান্দায় সারোয়ারের কুশপুত্তলিকা দাহ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে তারাকান্দায় সারোয়ারের কুশপুত্তলিকা দাহ

বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের তারাকান্দায় র‌্যালি ও বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক এমপি শাহ শহীদ সারোয়ারের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। 

সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে সারাদেশে ছাত্রদলের নেতাকর্মীদের নির্যাতনের প্রতিবাদে ও বিগত দিনে দলের সুবিধা নিয়ে এখন দলের বিরুদ্ধে যাওয়ায় সারোয়ারের কুশপুত্তলিকা দাহ করেন নেতাকর্মীরা। 

জানা যায়, ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তারাকান্দা ঈদগাহ মাঠ সংলগ্ন ঐশী রাইস মিল থেকে একটি র‌্যালি বের করেন দলীয় নেতাকর্মীরা। র‌্যালিটি ঐশী রাইস মিল থেকে শুরু হয়ে কলেজ গেট পর্যন্ত যায় এবং সেখান থেকে ফিরে পুনরায় ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়। এ সময় তারা বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক এমপি শাহ শহীদ সারোয়ারের কুশপুত্তলিকা দাহ করে। 

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তারাকান্দা উপজেলার সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার। 

এ সময় আরও উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আলমগীর হোসেন রকি, যুগ্ম আহ্বায়ক এইচ এম জুয়েল, এনামুল হক, রুবেল, সদস্য মোবারক খান, শফি মন্ডল, আজহারুল ইসলাম, সোহাগ, রানা, বাবু, সিফাত, পলাশ, আরিফ, কলেজ ছাত্র দলের সদস্য সচিব মামুন ফকির, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সহ-সভাপতি একেএম মাসুদ, নাদিম সারোয়ার টিটু, প্রচার সম্পাদক রাসেল আহমেদ প্রমুখ। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর