১৬ জানুয়ারি, ২০২৪ ১১:০৮

বর্ণাঢ্য আয়োজনে প্রবাসী শেরপুর জেলা সমিতির পিঠা উৎসব

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

বর্ণাঢ্য আয়োজনে প্রবাসী শেরপুর জেলা সমিতির পিঠা উৎসব

নিউইয়র্ক সিটির ব্রঙ্কসে একটি পার্টি হলে গত ১৩ জানুয়ারি অনুষ্ঠিত হল প্রবাসী শেরপুর জেলা সমিতির পিঠা উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা সাংবাদিক মো. আবুল কাশেম। সংগঠনের সভাপতি নাহিদ রায়হান লিখনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি মামুন রাশেদ, কৃষিবিদ সৈয়দ মিজানুর রহমান, অ্যাডভোকেট যুবাইয়ের আহমেদ, জাতিসংঘে বাংলাদেশ মিশনের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা জাহাংগীর হোসাইন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও সাকসেস কনসাল্টিং ফার্মের সিইও আখতারুজ্জামান এবং সংগঠনের উপদেষ্টা প্রকৌশলী প্রদোষ চন্দ্র চক্রবর্তী।

অনুষ্ঠানে হৃদয় ছোঁয়া কবিতা আবৃত্তি করেন রানা রায়হান, প্রদোষ চক্রবর্তী ও নাহিদ রায়হান লিখন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শামীম রেজা, সিরাজুল ইসলাম, মুহাম্মদ এন রহমান, নিপা , অনুভা ও সায়মা প্রমুখ। অনুষ্ঠানে চিতৈই পিঠা, তেলের পিঠা, ভাঁপাপিঠা, পাটিসাপটা, গোটা পিঠা, পায়েস পিঠা, নারুপিঠা, কলাপিঠা, আউলা খেসী, নারিকেল বরা পিঠা, খির পিঠা, তাল পিঠা, লবংগ পিঠা, সন্দেশপিঠা, ঝাঁলপিঠা, ফুলপিঠা, চাপরিপিঠা, চিরাপিঠা, মোয়াপিঠা ও সেমাই পিঠাসহ প্রায় ৩৫/৩৬ প্রকারের পিঠা দিয়ে আমন্ত্রিত উপস্থিত সবাইকে আপ্যায়ন করা হয়। 

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন সাবেরা জামান কচি, রুমা জামান, মাসুদ মুক্তা, রেখা জামান ডলি, গৌতম চক্রবর্তী মিন্টু, ফেরদৌসী কাশেম, রাকিবুল হাসান রাসেল, হাজী শহিদুল ইসলাম শাহীন, জিনাত কামাল ও প্রফেসর শামীম আহমেদ প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর