২০ জানুয়ারি, ২০২৪ ২০:০৫

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা হারালেন সবজি ব্যবসায়ী

পাবনা প্রতিনিধি:

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা হারালেন সবজি ব্যবসায়ী

পাবনার ভাঙ্গুড়ায় চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়ে পা হারালেন আলাউদ্দিন (৪৮) নামে এক সবজি ব্যবসায়ী। শনিবার সকালে উপজেলার বড়াল ব্রীজ রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। আহত আলাউদ্দিন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার বলাইগাতী গ্রামের মো: আজাহার আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়াল ব্রীজ রেল স্টেশনের সহকারী বুকিং মাস্টার শফিউল ইসলাম।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, ভোরে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মেইল ট্রেন বড়াল ব্রীজ স্টেশনে প্রবেশ করে। সকাল ছয়টায় ট্রেনটি প্ল্যাটফর্ম ছাড়ার সময় (কাঁচামাল) সবজি ব্যবসায়ী আলাউদ্দিন দৌড়ে ট্রেনে মালামাল তুলছিলেন। এ সময় ট্রেনের সিঁড়িতে পা দেওয়ার সঙ্গে সঙ্গে পিছলে তিনি লাইনের ওপর পড়ে যান। এতে তার দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়, এ সময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন।

বড়াল ব্রীজ প্ল্যাটফর্মের বাদাম বিক্রেতা মোজাহার হোসেন বলেন, আহত আলাউদ্দিনের বাড়ি উল্লাপাড়ার বাসিন্দা হলেও তিনি ভাঙ্গুড়া পৌর সদরে ভাড়া বাসায় বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় সে সবজি নিয়ে লোকাল ট্রেনে দিলপাশার রেল স্টেশনে গিয়ে সবজি বিক্রি করতেন। হঠাৎ স্টেশনে চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি ট্রেনে কাটা পড়ে তার দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর