৫ ফেব্রুয়ারি, ২০২৪ ২০:৫৪

পাঁচ মাস পর রহস্য উন্মোচন, পরকীয়ার কারণেই খুন হয়েছিলেন সেই আরফান

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

পাঁচ মাস পর রহস্য উন্মোচন, পরকীয়ার কারণেই খুন হয়েছিলেন সেই আরফান

প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুররে পরকীয়ার কারণেই আরফান আলী (৫৫) নামের এক বৃদ্ধকে শ্বাসরোধ করে খুন করা হয়েছিল। এই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার সকালে টাঙ্গাইল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন গ্রেফতার হওয়া নাছিমা বেগম (৪০) নামের এক গৃহবধূ। 

উপজেলার হতেয়া উলিয়াচালা গ্রামে ঘটে যাওয়া ওই হত্যাকাণ্ডের পাঁচ মাস পর এ রহস্য উদঘাটন করেছে পুলিশ।

এ ঘটনার সাথে সম্পৃক্ত ওই এলাকার নাছিমার ভাই আলম মিয়া (৪৫), তার ভাইয়ের বউ ছালেহা বেগম (৪২) ও ভাতিজি জামাই আমিনুর রহমান স্বপনকে (৩০) গ্রেফতার করা হয়েছে। 

গত রবিবার মধ্যে রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নাছিমা বেগমকে (৪০) গ্রেফতার করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অন্যান্য আসামিদের তথ্য প্রকাশ করে বলে জানায় পুলিশ। নাছিমা ওই এলাকার নছিম উদ্দিনের মেয়ে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের প্রায় এক বছর আগে থেকেই আরফান আলীর সঙ্গে নাছিমার পরকীয়া সম্পর্ক চলছিল। ঘটনার রাতে (৩ সেপ্টেম্বর ২০২৩) ফোন করে নাছিমা একই এলাকায় তার বাবার বাড়িতে আরফান আলীকে ডেকে নেন। ওই বাড়িতেই চারজন মিলে আরফান আলীর গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন। পরে ওই রাতেই মরদেহটি আরফানের বাড়ির কাছে সড়কের পাশে ফেলে রেখে যায়। পরের দিন সখীপুর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। আরফান আলী ওই এলাকার মৃত কুরবান আলীর ছেলে।

সখীপুর থানার উপপরিদর্শক মনিরুজ্জামান বলেন, এই ঘটনায় মূল আসামি নাছিমা ইতোমধ্যেই স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। বাকি তিন আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর