২৬ মে, ২০২৪ ১৮:০৫

সুজানগরে এবার গণধর্ষণের শিকার গৃহবধূ

পাবনা প্রতিনিধি:

সুজানগরে এবার গণধর্ষণের শিকার গৃহবধূ

প্রতীকী ছবি

পাবনার সুজানগরে আবারো গণধর্ষণের ঘটনা ঘটেছে। এবার এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সুজানগরের ভাটপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের রেশ কাটতে না কাটতেই আবারো এ ধরনের ঘটনায় বিশ্ময় প্রকাশ করেছেন সুজানগরবাসী। শনিবার সুজানগর থানায় পাঁচজনকে আসামি করে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় পুলিশ এক আসামিকে গ্রেফতার করে। 

মামলার এজহার থেকে জানা যায়, গত শুক্রবার রাতে গৃহবধূকে তার বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে আসামিরা।

সুজানগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল আলম বলেন, মামলা দায়েরের পরে পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি মো: শামিম হোসেনকে গ্রেফতার করে। শামিমকে আদালতের মাধ্যমে রবিবার জেলহাজতে পাঠানো হয়। অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। এক সাপ্তাহের ব্যবধানে একই ঘটনার পুনরাবৃত্তিতে তিনিও বিশ্ময় প্রকাশ করেন। 

এদিকে গত ১৭ মে সুজানাগরের ভাটপাড়ায় এক স্কুলছাত্রীকেও গণধর্ষণ করে বখাটেরা। ওই মামলায় একজনকে গ্রেফতার করলেও মূল আসামিরা এখনো ধরাছোয়ার বাইরে রয়েছেন বলে অভিযোগ নির্যাতিত ওই পরিবারের। ওই সময়ে স্কুল শিক্ষার্থীকে বাড়ি থেকে তুলে নিয়ে নির্যাতন ও ধর্ষণের বিচার দাবিতে মানবন্ধন করেছে গ্রামবাসী।
 
সুজানগরবাসী জানায়, গত ৮ মে উপজেলা নির্বাচনের পর থেকে সুজানগরে আইনশৃংখলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। বাড়ি ঘরে হামলা, ভাঙচুরের পর নিজ বাড়ি থেকে মধ্যযুগীয় কায়দায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ বর্বরতার সকল সীমা ছাড়িয়েছে। 

এদিকে ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন পাবনার পুলিশ সুপার আকবর আলী মুনসী। তিনি বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। অতি দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

এর এক সাপ্তাহ পেরিয়ে গেলেও ওই ঘটনার মূল আসামিরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ জানিয়েছেন ক্ষতিগ্রস্থ পরিবারসহ সুজানগরবাসী। তাদের দাবি, সুজানগরের আইন শৃংখলা পরিস্থিতির অবনতি হলেও দেখার কেউ নেই। তারা অবিলম্বে সুজানগরের আইন শৃংখলা পরিবেশ স্বাভাবিক রাখতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর