২৭ মে, ২০২৪ ১১:১৪

গাইবান্ধায় ট্যাপেনটাডল ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় ট্যাপেনটাডল ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার

গ্রেফতারকৃত যুবক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোতাহার আলী (৩৬) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍‍্যাব। এ সময় তার কাছ থেকে ৮ হাজার ৮৮৪ পিস ট্যাপেনটাডল  ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেফতার মোতাহার আলী গোবিন্দগঞ্জ উপজেলার কুড়ি পাইকা এলাকার সালজার রহমানের ছেলে। এ ঘটনার তার সাথে জড়িত আরেক সহযোগী একই এলাকার শহিদুল ইসলামের ছেলে কনক (২২) পালিয়ে যায়। 

রবিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে র‍‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে সন্ধ্যা পৌনে ৬ টার দিকে উপজেলার গোমানীগঞ্জ ইউনিয়নের কুড়ি পাইকা এলাকা থেকে ওই সব ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, উপজেলার গোমানীগঞ্জ ইউনিয়নের কুড়ি পাইকা এলাকায় অবৈধ মাদকদ্রব্য ট্যাপেনটাডল ট্যাবলেট বিক্রি করছে। এমন খবরে অভিযান পরিচালনা করে র‍্যাব। এ সময় ৮ হাজার ৮৮৪ পিস ট্যাপেনটাডল ট্যাবলেটসহ মোতাহার আলিকে গ্রেফতার করা হয়। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার ও পলাতক মাদক ব্যবসায়ীরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মোতাহার আলী  দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর