৩০ মে, ২০২৪ ১৬:৩৬

তৃতীয় ধাপে বগুড়ার তিন উপজেলায় নির্বাচিত হলেন যারা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

তৃতীয় ধাপে বগুড়ার তিন উপজেলায় নির্বাচিত হলেন যারা

তৃতীয় ধাপে বগুড়ার তিন উপজেলায় চেয়ারম্যান পদে সদরে জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, শিবগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা এবং শাজাহানপুরে পুনঃরায় প্রভাষক সোহরাব হোসেন ছান্নু নির্বাচিত হয়েছেন। গত বুধবার রাতে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা করা হয়।

বগুড়া সদরে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকে জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। তিনি ৩৬ হাজার ২৬০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ৬৮৫ ভোট। অপর প্রার্থী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খাঁন রনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৬১৮ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. তহমিনা আকতার ফুটবল প্রতীকে ৪৩ হাজার ১৮৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডালিয়া খাতুন কলস প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৯৪৯ ভোট। 

শিবগঞ্জে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা আনারস প্রতীক নিয়ে ৭৭ হাজার ১০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফিরোজ আহম্মেদ রিজু মোটরসাইকেল প্রতীক নিয়ে ৫৭ হাজার ৮০৬ ভোট পেয়েছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে শাহনেওয়াজ বিপুল তালা প্রতীকে ৬২ হাজার ২৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আব্দুল বাকী মাইক প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ০৯৮ ভোট। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতী আক্তার টুম্পা কলস প্রতীকে ৪৬ হাজার ৯৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম  প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোছাঃ ববিতা ফেরদৌসী ফুটবল প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ০৮৫ ভোট।
 
শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাষক সোহরাব হোসেন ছান্নু মোটরসাইকেল প্রতীকে ৫২ হাজার ৯৫৫ ভোট পেয়ে পুনঃরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন আনারস প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৯০৫ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে আব্দুল মজিদ ৩৬ হাজার ৯২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী তাজনুর রহমান শাহিন পেয়েছেন ২২ হাজার ৪০৬ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাপিয়া সুলতানা হাঁস প্রতীকে ৫০০০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী লাভলী ইয়াসমিন ফুটবল প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৬০১ ভোট।

 


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর