৩১ মে, ২০২৪ ১৬:২৬

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দিনাজপুর প্রতিনিধি

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতীকী ছবি

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চিরিরবন্দরে ট্রাকের চাপায় শরিফুল ইসলাম নামে এক মোটরসাইকেল চালক নিহত এবং ও অপর আরোহী নিহতের ছেলে ওমায়েদ ইসলাম ওরফে ওমায়েদ (৪) গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত সন্ধ্যায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের উচিৎপুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটেছে। নিহত শরিফুল ইসলাম (৩৫) চিরিরবন্দরের পুনট্টি ইউনিয়নের চকমুশা গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে এবং আহত ওমায়েদ ইসলাম ওরফে ওমায়েদ (৪) মৃত শরিফুল ইসলামের ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত সন্ধ্যায় শরিফুল ইসলাম তার ছেলে ওমায়েদ ইসলাম ওরফে ওমায়েদকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে চিরিরবন্দরের আমতলীবাজার থেকে আমবাড়ী যাওয়ার পথে উচিৎপুর নামকস্থানে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের নিচে ঢুকে যায়। এসময় ওই ট্রাকের চাপায় ঘটনাস্থলেই শরিফুল ইসলামের মর্মান্তিক মৃত্যু ঘটে। স্থানীয় লোকজন মোটরসাইকেলের অপর আরোহী শিশু ওমায়েদ ইসলাম ওরফে ওমায়েদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এলাকাবাসী ট্রাক ও ট্রাকেরচালক শাকিলকে আটক করে পুলিশ হেফাজতে দেয়। ট্রাকচালক শাকিল ঠাকুরগাঁও সদরের হরিহরপুর গ্রামের ইব্রাহিমের ছেলে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ট্রাক পুলিশের হেফাজতে এবং ট্রাকচালক শাকিলকে আটক করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর