১৪ জুন, ২০২৪ ২১:২৬

ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২ জন গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২ জন গ্রেফতার

আসন্ন ঈদ-উল-আযহাকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে টিকেট কালোবাজারিদের বিরুদ্ধে র‌্যাবের বিশেষ অভিযানে টিকেট কালোবাজারি চক্রের প্রধান দুই সদস্য রায়হান ও আনিছুরকে গ্রেফতার করেছে নীলফামারী র‌্যাব-১৩ সিপিসি-২।

শুক্রবার ভোর রাতে সদর উপজেলার শিবগঞ্জ বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি মোবাইল ফোনে নিশ্চিত করেছেন নীলফামারী সিপিসি-২ র‌্যাবের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান।

গ্রেফতারকৃত রায়হান (২৫) সদর উপজেলা শিবগঞ্জ পারপুগি গ্রামের মতিনুল ইসলামের ছেলে ও আনিছুর রহমান (৩০) মহেশালী গ্রারেম ইউসুফ আলী ছেলে।

র‌্যাব জানায়, ঠাকুরগাঁও জেলার সদর থানাধীন শিবগঞ্জ বাজার এলাকায় টিকেট কালোবাজারি চক্রের সদস্যরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নীলফামারি র‌্যাব-১৩ এর সিপিসি-২ এর একটি দল। অভিযান পরিচালনার সময় কালোবাজারি চক্রের সদস্য রায়হান ও আনিছুরকে গ্রেফতার করা হয়।

নীলফামারী র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মেহেদী হাসান বলেন, প্রথমে ঢাকায় আমাদের র‌্যাবের পক্ষ থেকে এই অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে তাদের দেয়া তথ্য মতে আমরা জানতে পাড়ি উত্তরবঙ্গের মধ্যে এই চক্রটি কালোবাজারি টিকিট বিক্রি করে আসছে। পরবর্তীতে আমাদের একটি দল  ঠাকুরগাঁও শিবগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ওই দ্ইুজনকে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘদিন যাবৎ ঠাকুরগাঁও জেলা থেকে উত্তরবঙ্গের বিভিন্ন স্থানের টিকেট কালোবাজারি করে আসছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর