Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ১৮:৩৮

ভারত-পাকিস্তান ম্যাচের এক টিকিটের মূল্য ৬০ হাজার টাকা!

অনলাইন ডেস্ক

ভারত-পাকিস্তান ম্যাচের এক টিকিটের মূল্য ৬০ হাজার টাকা!

ভারত-পাকিস্তান ম্যাচ মানে ক্রিকেট প্রেমীদের মধ্যে বাড়তি উন্মাদনা। আর সেটা যদি হয় বিশ্বকাপে তাহলে তো আর কথা নেই। আগামীকাল রবিবার ম্যানচেস্টারে তেমনই একটি উপলক্ষ পেতে যাচ্ছে ক্রিকেট বিশ্ব। আর সেই টিকিট পেতে এখন ক্রিকেট প্রেমীদের মধ্যে হাহাকার অবস্থা।

টিকিট একটা টিকিট! কার্যত এটাই ম্যানচেস্টারের আশেপাশের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে।টিকিট অনলাইনে ছাড়ার পরেই নিমেষে বিক্রি হয়ে গিয়েছিল। এখন যা বিক্রি হচ্ছে তা পুরোটাই কালোবাজারে।

নিউজ এইটটিনের খবর, এখন নাকি একটা টিকিট ৬০ হাজার টাকায়ও ব্ল্যাকে বিক্রি হচ্ছে। ২০১৩ সালের পর ভারত ও পাকিস্তান কখনও দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়নি। শুধুমাত্র আইসিসি ইভেন্টেই দুটি মেগা দল মুখোমুখি হয়। ওল্ড ট্র্যাফোর্ডে ২০ হাজার দর্শকের আসন রয়েছে।

ভিয়াগোগো ডট কম নামক একটি সাইটে এ রকম এক হাত ঘোরা (কালোবাজারি) টিকিট পাওয়া যাচ্ছে। ৪৮০টি টিকিট বিক্রি হচ্ছে। তাতে রয়েছে প্ল্যাটিনাম, গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিট। ব্রোঞ্জ ও সিলভার টিকিটের রেঞ্জ ১৭ হাজার থেকে ২৭ হাজার টাকা। শুক্রবার ৫৮টি গোল্ড ও ৫১টি প্ল্যাটিনাম টিকিট পুনরায় বিক্রির জন্য ছাড়া হয়। এই দুটি ক্যাটাগরির টিকিটের দাম যথাক্রমে ৪৭ হাজার ও ৬২ হাজার টাকা নির্ধারণ করা হয়। খবর, যে টিকিট কিনলে মাঠে মদ্যপান করা যায় সেই জায়গার টিকিটের চাহিদা সবচেয়ে বেশি ৷

বিডি-প্রতিদিন/১৫ জুন, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য