২৫ জুন, ২০১৯ ০১:০১

দুর্দান্ত জয় নিয়ে যা বললেন মাশরাফি

অনলাইন ডেস্ক

দুর্দান্ত জয় নিয়ে যা বললেন মাশরাফি

সাউথাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে সাকিব আল হাসানের দুর্দান্ত অলরাউন্ড পারফরম্যান্সে ৬২ রানের জয় পেয়েছে বাংলাদেশ। এ জয়ে বিশ্বকাপের সেমিফাইনালের পথে আরও এক ধাপ এগিয়ে গেল টাইগাররা। 

এদিকে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ জিতে সংবাদ সম্মেলনে আসেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

দুর্দান্ত জয় নিয়ে মাশরাফি বলেন,আফগানিস্তানের বিপক্ষে ‌দলের সবাই আসলে আজ ভালো খেলেছে। সাকিবের কথা আলাদাভাবে বলতেই হয়। ব্যাটিংয়ের পরে আজ মনে হয় এটা তার বোলিংয়ের সেরা স্পেল ছিল। এছাড়াও আমাদের দলের সবাই আজ কন্ট্রিবিউট করেছে।’

তিনি আরও বলেন, ‘দর্শকদের উপস্থিতিটা আমাদের জন্য দারুণ ছিল। এটা সবসময়ই বাড়তি অনুপ্রেরণা দেয়। মাঠের মধ্যে যে আবহটা তারা সৃষ্টি করেছিল, তার কোনো তুলনা হয় না।’

ম্যাচ জয়ের পেছনে সাকিব আল হাসান গুরুত্বপূর্ণ অবদান রাখেন। মাঠে নেমে ব্যাট হাতে করেছেন ৫১ রান। অন্যদিকে বল হাতেও দেখিয়েছেন নৈপুণ্য। ১০ ওভার বল করে এক মেডেনসহ মাত্র ২৯ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

এর আগে সাউথাম্পটনে টস হেরে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভার শেষে ২৬২/৬ রান করে টাইগাররা। জবাবে ব্যাট করতে নেমে ৪৭ ওভার শেষে সবকটি উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে আফগানিস্তান। ম্যাচে ৬২ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে মাশরাফি বাহিনী।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর