১৭ জুন, ২০২২ ১৫:১৪
কুষ্টিয়ায় বাজুস নেতৃবৃন্দ

‘বৈধ স্বর্ণ ব্যবসায়ীদের হয়রানি বন্ধে কার্যকর উদ্যোগ নিচ্ছেন সায়েম সোবহান আনভীর’

কুষ্টিয়া প্রতিনিধি :

‘বৈধ স্বর্ণ ব্যবসায়ীদের হয়রানি বন্ধে কার্যকর উদ্যোগ নিচ্ছেন সায়েম সোবহান আনভীর’

কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানে বাজুস নেতৃবৃন্দ

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) এর সাবেক সভাপতি ও স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায় বলেছেন, ‘বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর বাজুসের সভাপতির দায়িত্ব নেয়ার পর থেকে বৈধ স্বর্ণ ব্যবসায়ীদের সব ধরনের হয়রানি বন্ধে কার্যকর উদ্যোগ নিচ্ছেন।’

তিনি বলেন, ‘বাজুসের প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে সারাদেশে স্বর্ণ শিল্প পরিবার আজ সংগঠিত। তাঁর দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে বাজুস পরিবার সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে আগামী দিনগুলোতে স্বর্ণ শিল্পে এক নতুন অধ্যায় রচিত হবে- সেই লক্ষ্য নিয়েই বাজুস কেন্দ্রীয় কমিটি কাজ করে যাচ্ছে। যার সুফল আপনারা আগামীতে ভোগ করবেন। তাই আমাদের স্বার্থেই বাজুস সভাপতির হাত শক্তিশালী করতে হবে।’

বাজুসের কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  সবাইকে বাজুসের সদস্য হয়ে নিয়ম মেনে ব্যবসা পরিচালনা করার আহ্বান জানান তিনি। আজ শুক্রবার বেলা ১১টায় বাজুস কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে কুষ্টিয়া চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ অডিটোরিয়ামে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাজুস কুষ্টিয়া জেলা শাখার সদ্য বিদায়ী সভাপতি মো. আব্দুল গণির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাজুসের উপদেষ্টা ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, কার্য নির্বাহী সদস্য ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট ও মেম্বারশীপের সদস্য সচিব রিপনুল হাসান, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিংয়ের সদস্য রাকিবুল ইসলাম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মো. কামাল আহম্মেদ করিম। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, পবিত্র গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানে বিদায়ী কমিটির নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। 

পরে আয়োজক কমিটির পক্ষ থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ নবনির্বাচিত কমিটির সদস্যদের ক্রেস্ট উপহার দেওয়া হয়। বার্ষিক সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানে জেলার প্রায় কয়েক শত স্বর্ণ ব্যবসায়ী অংশগ্রহণ করেন। বাজুসের নতুন জেলা কমিটিতে সভাপতি হিসেবে বিজন কর্মকার ও সাধারণ সম্পাদক হিসেবে কামাল আহম্মেদ করিম দায়িত্ব নেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর