Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : শনিবার, ১৮ জুন, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ১৭ জুন, ২০১৬ ২৩:১৬

আসছে ‘সুলতান’

ঈদ মানেই সালমান

শোবিজ ডেস্ক

ঈদ মানেই সালমান

ঈদ মানে হচ্ছে নতুন ছবি। আর বলিউডে ঈদ মানে হচ্ছে সালমানের নতুন ছবি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। গত বছর বলিউডের সবচেয়ে সফল সিনেমা দুটি এসেছে সালমান খানের কাছ থেকে। ২০১৫ সালের পুরোটাই যেন ছিল সালমান-ময়। এ বছরও হয় তো তার ব্যতিক্রম হবে না। কেননা জরিপ বলছে, তার পরবর্তী সিনেমা ‘সুলতান’ই বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা। এমনকি অন্য দুই খানের সঙ্গে টক্করেও জিতে গেছেন সালমান। ২০১৬ সালে মুক্তির অপেক্ষায় থাকা বলিউডের সিনেমাগুলোর ওপর একটি জরিপ চালায় অরম্যাক্স মিডিয়া। আর এর ফলাফলে সালমান খানের ‘সুলতান’ দেখার প্রতি দর্শকের আগ্রহই ধরা পড়েছে সবচেয়ে বেশি। এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো দর্শক তাকে দেখবে একজন কুস্তিগীরের ভূমিকায়।

আমির খানের ‘দাঙ্গাল’ সিনেমাটি দর্শকের আগ্রহের বিচারে দ্বিতীয় স্থানে রয়েছে। এ সিনেমায় সালমানের মতো আমিরও অভিনয় করছেন একজন কুস্তিগীরের চরিত্রে। জরিপে তৃতীয় এবং চতুর্থ— দুটো স্থানই ধরে রেখেছেন বলিউডের কিং খান শাহরুখ। গত বছর ‘দিলওয়ালে’ নিয়ে সবার প্রত্যাশার পারদ তুঙ্গে থাকলেও শেষ পর্যন্ত সিনেমাটি ভক্তদের হতাশ করে। যাই হোক, কথা হচ্ছে একটাই— ঈদে আসছেন সালমান। আর তার ছবির জন্য সবার আগ্রহও প্রচুর। তাই ছবিটি মুক্তি পেলে যে সবাই সিনেমা হলে হুমড়ি খেয়ে পড়বে এটা চোখ বন্ধ করেই বলে দেওয়া যায়।

‘সুলতান’ ছবির জন্য সালমানকে ভয়াবহ পরিশ্রম করতে হয়েছে। একজন দক্ষ কুস্তিগীর হিসেবে নিজেকে পর্দায় প্রমাণ করার জন্য কোনো কমতি রাখেননি। অথচ সদ্য পঞ্চাশে পা রাখলেন তিনি। কঠোর অনুশীলনের পাশাপাশি পেশিবহুল দেহ গঠন করতে হয়েছে ঘাম ঝরিয়ে। আলী আব্বাস জাফর পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আনুশকা শর্মাকে। এদিকে ভারতীয় কুস্তিগীর মহাবীর সিং ফোগাটের চরিত্রে দেখা যাবে আমিরকে।

সব মিলিয়ে তিন খানের হাড্ডাহাড্ডি লড়াইয়ে এবারও সালমান খান এগিয়ে থাকবেন বলে ধারণা করছে বক্স অফিস।

সালমান ‘সুলতান’ নিয়ে বলেন, ‘শুনেছি দর্শক মুখিয়ে আছেন আমাদের ছবি দেখার জন্য। সত্যি কথা বলতে আমি নিজেও মুখিয়ে আছি সবার উচ্ছ্বাস দেখার জন্য। উচ্ছ্বাস দেখব এটা নিশ্চিতভাবেই বলে ফেললাম। কারণ আমাদের ছবি দেখার পর সবার যে ভালো লাগবে এটা আমরা জানি।


আপনার মন্তব্য