শিরোনাম
প্রকাশ : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ ডিসেম্বর, ২০১৯ ২২:৩৫

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জমকালো আসর আজ

শোবিজ প্রতিবেদক

 জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জমকালো আসর আজ
পূর্ণিমা - ফেরদৌস

আজ জাতীয় চলচ্চিত্র প্রদান অনুষ্ঠানের জমকালো আসর বসছে। ২০১৭ ও ১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান শেষে অনুষ্ঠিত হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আয়োজিত অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্ব উপস্থাপনা করবেন চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমা। এবারই প্রথম তারা একসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান উপস্থাপনা করবেন।

বিকাল ৪টায় শুরু হওয়া দুই পর্বের এ অনুষ্ঠানের প্রথম পর্বে থাকছে তথ্যসচিব আবদুল মালেকের স্বাগত বক্তব্য। বিশেষ অতিথি তথ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনুর বক্তব্য, বিশেষ অতিথি তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানের বক্তব্য, প্রধানমন্ত্রীর বক্তব্য এবং সবশেষে অনুষ্ঠানের সভাপতি তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সমাপনী বক্তব্য। এরপর প্রথমে আজীবন সম্মাননাপ্রাপ্তদের পরে অন্য বিজয়ীদের মধ্যে ক্রেস্ট বিতরণ করা হবে।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব মানে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রখ্যাত কণ্ঠশিল্পী খুরশীদ আলম গাইবেন ‘আলতো পায়ে ছন্দ তুলে’, সামিনা চৌধুরী গাইবেন ‘ভালোবাসা কী, তুমি বোঝো না’, মমতাজ গাইবেন ‘না জানি কোন অপরাধে’, নকীব খান গাইবেন ‘মন শুধু মন ছুঁয়েছে’, ইমরান ও কনা গাইবেন ‘ওহে শ্যাম’ আর সাব্বির ও লিজা গাইবেন ‘তুমি সাত সাগরের ওপার হতে আমায় ডেকেছ’ গানগুলো। ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় নাচে অংশগ্রহণ করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, ববি, মাহিয়া মাহি, জায়েদ খান, ইমন, নুসরাত ফারিয়া ও তমা মির্জা। দেশাত্মবোধক গানের সঙ্গে নৃত্য পরিবেশন করবেন ওয়ার্দা রিহাব।


আপনার মন্তব্য