শিরোনাম
প্রকাশ : বুধবার, ১ এপ্রিল, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৩১ মার্চ, ২০২০ ২২:২১

করোনা আতঙ্কে হলিউড বলিউড

শোবিজ ডেস্ক

করোনা আতঙ্কে হলিউড বলিউড

বাড়িতে পাওলির জিম

জিমে যেতে না পারলেও বাড়িই সম্বল সিনে পর্দার তারকাদের। অভিনেত্রী পাওলি দাম যেমন বলছেন, ‘দুই-এক দিন জিম বন্ধ করে থাকতে পারি। কিন্তু তার বেশি হলে অস্বস্তি হয়। বাড়িতে বেসিক ইকুইপমেন্টস আছে আমার, যেগুলো আউটডোরে নিয়ে যাই। তাই দিয়েই কাজ চালাচ্ছি এখন।’ আলাদা বডি পার্টের জন্য আলাদা কসরত করছেন পাওলি। সঙ্গে কোর ওয়ার্কআউট আর কার্ডিও বলতে হাই নি, জাম্প স্কোয়াট, বার্পিস। সকালটা ব্যায়াম করেই কেটে যাচ্ছে তার। পাওলি বললেন, ‘বাড়িতে থাকলেই ভালো ভালো রান্না করে খাওয়ার প্রবণতা তৈরি হয়। আমি রান্না করতে ভালোবাসলেও খুব সাদামাটা  রেসিপিই করছি এখন। কারণ সীমিত রসদে সবাইকে চালিয়ে নিতে হবে।’

 

হালকা ডাল-ভাত খাচ্ছেন অঙ্কুশ

‘এখন বাসা থেকে বের হচ্ছি না। কারণ এটি লাক্সারির সময় নয়। তাই হালকা ডাল-ভাত খাচ্ছি। সন্ধ্যাবেলা হয়তো একটা রুটি বা দুটো ডিম খাচ্ছি। ৬-৭ বার খেতাম, সেটা কমিয়েছি।’ অঙ্কুশের বাড়িতেই রয়েছে জিম। বললেন, ‘ওয়ার্কআউট নিয়ে অসুবিধা নেই। কারণ বাড়িতে একটা ঘরে জিমের পুরো সেট-আপ বানানো আছে। ফলে ওয়ার্কআউট চলছেই। লকডাউনের আগেই আমি একটা লম্বা ট্রান্সফরমেশনের মধ্যে ছিলাম। তাই চাপ তেমন হচ্ছে না। তবে সামান্য ওজন বাড়বেই। বাড়ির জিম যতই থাকুক, বাকি যা হাঁটাচলা বা সারা দিনের কাজে ক্যালোরি বার্ন হতো, সেটা তো হবে না।’ ঘাম ঝরাচ্ছেন যিশু সেনগুপ্ত, অরুণিমা  ঘোষও। ছবি দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

 

ফ্রি-হ্যান্ড, যোগাসন চলছে প্রিয়াঙ্কার 

অভিনেতা টোটা এমনিতে জিমে যাওয়ার পক্ষপাতী নন। বাইরে দৌড়ান নিয়মিত। তবে এখন তা বন্ধ রেখেছেন। তবে ফ্রি-হ্যান্ড, যোগাসন চলছেই। প্রিয়াঙ্কা জোর দিচ্ছেন বেসিক কার্ডিও, স্কিপিংয়ে। নায়িকা বললেন, ‘ফ্রি-হ্যান্ড, যোগব্যায়াম, স্ট্রেচিং তো আছেই। আবার মিউজিক চালিয়ে নাচানাচিও ভালো ওয়ার্কআউট। বাড়িতে বাচ্চা থাকলে, তাদেরও ইনভলভ করুন। আমিও করছি। সহজ হয়তো ১০টা স্কিপও পারে না, কিন্তু আমাকে দেখে চেষ্টা তো করছে।’

 

লকডাউনের মধ্যেই সালমান-ভাগ্নের জন্মদিন

চলছে লকডাউন। কিন্তু এরই মধ্যে একমাত্র ভাগ্নে আহিলের জন্মদিন পালন করলেন সালমান খান। সোমবার অর্পিতা খান এবং আয়ুষ শর্মার সন্তান আহিলের চার বছরের জন্মদিন ছিল। বড়সড় সেলিব্রেশন না হলেও ঘরোয়াভাবে নিকটাত্মীয়দের নিয়ে হলো আহিলের ‘বার্থডে  সেলিব্রেশন’। ভাগ্নের জন্মদিন, আর ‘মামুজান’ থাকবেন না তা কী করে হয়? বেলুনে সাজানো হলো সারা বাড়ি। এলো চকোলেট-কেকও। কেক  কেটে মামুকে খাইয়ে জন্মদিন পালন করল ছোট্ট আহিল। সালমান, আহিলের বাবা-মা ছাড়াও, সালমানের আর এক বোন আলভিরাও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। তবে মায়ের কোলে লাইমলাইট ছিনিয়ে নিয়েছিল আয়ুষ-অর্পিতার তিন মাসের কন্যাসন্তান আয়াত।

 

কোয়ারেন্টাইনে ক্যাট-সুন্দরীর সঙ্গে রাবিনা!

রাবিনার বিল্লি কিছুতেই ‘ভিগি’ হতে চায় না। হেঁয়ালি মনে হলেও সত্যি। স্নান করতে একধরনের অ্যালার্জি অভিনেত্রীর প্রিয় পোষ্যর। কিন্তু কিছুই করার নেই। স্নান যে তাকে করতেই হবে। অভিনেত্রীর এ হেন ‘ক্যাট-সুন্দরীই আবার দিব্বি কথা বলতে পারে! তুমি স্নান করবে না?  যেই না রাবিনা জিজ্ঞাসা করলেন সঙ্গে সঙ্গে সেই বিড়ালের উত্তর, ‘না’।  সে নাকি প্রতিবাদও করে! এমনই দাবি রাবিনা টেন্ডনের। চীনে ফের শুরু হয়েছে বাদুড়ের মাংস বিক্রি। তা নিয়ে টুইটারে বিস্তর ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী।

 

করোনা মোকাবিলায় দেবের ১ কোটি টাকা দান

করোনা মোকাবিলায় নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের বাসিন্দাদের জন্য ১ কোটি টাকা দিলেন সাংসদ দীপক অধিকারী অর্থাৎ দেব। এই টাকা নিজের সাংসদ তহবিল থেকেই তিনি দিয়েছেন বলে জানা যাচ্ছে। এই ফেসবুক পোস্টের নিচের কমেন্টে অনেকেই সাংসদ-অভিনেতা  দেবের প্রশংসায় পঞ্চমুখ। প্রসঙ্গত, এ মুহূর্তে করোনার প্রকোপ  ঠেকাতে সব মানুষের কাছে গৃহবন্দী থাকার আবেদন করছেন তারকারা। দেব নিজেও এ মুহূর্তে গৃহবন্দীই রয়েছেন। আর ‘গোলন্দাজ’ ছবির শুটিংয়ের সময় তিনি যে পায়ে চোট পেয়েছিলেন সেটি সারিয়ে  তোলার চেষ্টায় রয়েছেন সাংসদ-অভিনেতা। এমনকি করোনা নিয়ে মানুষকে সচেতন করতে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রীর ধাঁচে একটি অ্যানিমেশন ভিডিও প্রকাশ করা হয়েছে।

 

করোনায় মারা গেলেন অ্যালান মেরিল

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন জনপ্রিয় গান ‘আই লাভ রক অ্যান্ড রোল’-এর গীতিকার অ্যালান মেরিল। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। গণমাধ্যমে অ্যালান মেরিলের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার   মেয়ে লরা মেরিল। ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে লরা মেরিল লিখেন, আমি ঘুমানোর চেষ্টা করছি। কিন্তু পারছি না। করোনায় আক্রান্ত হয়ে আজ সকালে আমার বাবা মারা গেলেন।


আপনার মন্তব্য