রবিবার, ৪ জুন, ২০২৩ ০০:০০ টা
সাক্ষাৎকার

নতুন চমক নিয়ে আসছি

বর্ষা

নতুন চমক নিয়ে আসছি

অভিনেত্রী বর্ষা, তার আপকামিং ছবির নাম ‘নেত্রী’। এই ছবিতে একজন নেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি পর্দার বাইরেও তিনি নেত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। তার বলা কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

সম্প্রতি নেত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন?

জি, আসল কথা হলো সিনেমায়ও কিন্তু অনেক বড় রাজনীতি চলে। শুধু সিনেমায় নয়, রাজনীতি সব সেক্টরেই আছে। আসলে রাজনীতি না হলে এগিয়ে থাকা যায় না। কারণ, প্রতিযোগিতা তো একটু থাকেই। তাই মাঝে মাঝে তো ইচ্ছে করেই যে, আমিও নেত্রী হই।

 

সত্যি যদি কখনো নেত্রী হন, মূল কাজ কী হবে?

ইচ্ছে আছে যদি নেত্রী হতে পারি তাহলে সমাজের মানুষের সেবা করব। আমাদের দেশে হাজার হাজার মেয়ে পলিটিশিয়ান রয়েছে। আর সবচেয়ে বড় কথা হলো- আমাদের দেশের যিনি মুকুট, মধ্যমণি যিনি, আমাদের প্রধানমন্ত্রীও একজন নারী। তাঁকে দেখে অনেক ভালো লাগে। তিনি দেশ, সমাজ, নারী ও শিশুদের নিয়ে সুন্দর সুন্দর কথা বলেন। তখন মনে হয়, আমিও বাংলাদেশের রাজনীতি অঙ্গনের কোথাও ছোট্ট একটি জায়গায় থেকেও যদি সমাজের জন্য কিছু করতে পারতাম, তাহলে ভীষণ ভালো লাগত। ইচ্ছে আছে, দেখা যাক।’

 

কোনো রাজনৈতিক দলের হয়ে কাজ করতে চান?

আসলে বর্তমানে আমাদের দেশে দুইটা প্রধান দল আছে। আওয়ামী লীগ এবং বিএনপি। স্বাভাবিকভাবেই আওয়ামী লীগ থেকে যদি আমাকে বলা হয়, আমাদের কোথাও কোনো একটি জায়গায় আপনাকে একটু প্রচারণা করতে হবে, আপনাকে আসতে হবে। তখন একজন সেলিব্রেটি হিসেবে আমি যেতেই পারি। আর দেশের জন্য কাজ করা ভালো। যে দল দেশের জন্য ভালো করবে, সেই জায়গায় যাওয়া উচিত।

 

আপনার আপকামিং ছবিনেত্রী কখন মুক্তি পাচ্ছে?

‘নেত্রী- দ্য লিডার’ ছবিটি চলতি বছরেই বড় পর্দায় আসবে বলে আশা করছি। সৌদি আরবের জেদ্দায় ‘রেড সি ফিল্ম’ ফেস্টিভাল হয়। সেখানে ইচ্ছে আছে সিনেমাটি স্ক্রিনিং করার। ছবিটি রেডি না থাকায় কানে প্রদর্শন করতে পারিনি। এর পাশাপাশি ‘ভেনিস ফেস্টিভাল’-এ স্ক্রিনিং করার ইচ্ছা আছে। এ কারণে দেখা যাবে হয়তো, থার্টিফার্স্ট নাইট, ১৬ ডিসেম্বর কিংবা সুন্দর একটি দিন দেখে ছবিটি মুক্তি দেওয়া হবে।

 

আগামীতে অন্য কী চমক নিয়ে আসছেন?

বেশ কিছু চমক আগামীতে দর্শক আমার ও অনন্তর কাছ থেকে পাবেন। বেশ কিছু প্রজেক্ট নিয়ে এগুচ্ছি আমরা। যেহেতু বিষয়টি চমক তাই এ মুহূর্তে এ নিয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। সময়মতো সবাইকে সারপ্রাইজ দেব।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর