Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৮ ০৩:২২
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ০৫:২২

অর্জুনকে বিয়ে করছেন না মালাইকা?

অনলাইন ডেস্ক

অর্জুনকে বিয়ে করছেন না মালাইকা?

১৪ নভেম্বর রণবীর সিং এর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন দীপিকা পাডুকন। আগামী ২ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয়াঙ্কা চোপড়া। রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কার বিয়ের পর নাকি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার পালা। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। শুধু তাই নয়, ২০১৯ সালেই নাকি অর্জুনের ঘরণী হয়ে যাবেন মালাইকা। অর্জুন নিজে নাকি বিয়ের দিন, তারিখ স্থির করার কাজ শুরু করেছেন। এমন খবরও পাওয়া যায় বিভিন্ন মহলে।  কিন্তু এবার অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা। 

রিপোর্টে প্রকাশ, অর্জুন তাঁর ভাল বন্ধু। আর বন্ধুত্ব থাকলেই তাকে অন্য মাত্রায় নিয়ে যেতে হবে সব সময়, এমন কোন কথা নেই। অর্জুন কাপুরের সঙ্গে তাঁর বন্ধুত্বকে এক একজন এক একরকমভাবে নিচ্ছেন বলেও মন্তব্য করেন মালাইকা। শুধু তাই নয়, ব্যক্তিগত জীবন নিয়ে খোলসা করা এবং তা নিয়ে প্রকাশ্যে আলোচনা করা তিনি কখনও পছন্দ করেন না। কিন্তু তাই বলে এই নয় যে তিনি কোন প্রশ্নের উত্তর দিতে জানেন না। অর্থাৎ, অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মালাইকা অরোরা যে বেশ খেপে গেছেন, তা বেশ স্পষ্ট। 

কিন্তু মালাইকা যা-ই বলুন না কেন, অর্জুন কাপুরের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে তাঁর উপস্থিতি এবং সম্প্রতি মিলান বিমানবন্দে দু'জনের হাত ধরে ঘুরে বেড়ানোর বিষয়টি ভক্তরা কিছুতেই অন্যভাবে নিতে চাইছেন না। এমনকী, মালাইকার জন্মদিনে যেভাবে বিদেশে হাজির থেকে তা উজ্জাপন করেন অর্জুন, তাও কিন্তু নজর এড়ায়নি। পাশাপাশি 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'র মঞ্চে করণ জহর যেভাবে মালাইকার বিয়ে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকম করেন, তা নিয়ে কম জল্পনা শুরু হয়নি।

সবকিছু মিলিয়ে আগামী বচ্ছর অর্জুন এবং মালাইকার বিয়ে নিয়ে যখন জোর গুঞ্জন শুরু হয়েছে, সেই সময় বলিউড নায়িকার মন্তব্যে কিন্তু ফের নতুন করে আরও একধাপ নতুন বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে।  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য