Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ১৬:৫৯

বিবেককে মোদি হিসেবে মানতে নারাজ দর্শক

অনলাইন ডেস্ক

বিবেককে মোদি হিসেবে মানতে নারাজ দর্শক
সংগৃহীত ছবি

সময় ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের। কিছুতেই সমালোচনা তার পিছু ছাড়ছে না। সদ্য মুক্তি পাওয়া ‘পিএম নরেন্দ্র মোদি’ নিয়েও বেকায়দায় তিনি। দর্শক পর্দায় মোদি হিসেবে মানতে নারাজ বিবেককে, ছবি দেখে সবাই তার অভিনয় ও মোদির জীবনীর চরিত্রায়ণ নিয়ে বিরক্ত।

আজ শুক্রবার মুক্তি পাওয়া ছবিটি দেখে দর্শক প্রতিক্রিয়ায় বিবেকের ব্যাপক সমালোচনা দেখা যায়। এমনকি বড় বড় ভারতীয় গণমাধ্যমের সিনে ক্রিটিকস ছবিটির গল্প, নির্দেশনা ও বিবেকের অভিনয় নিয়ে হতাশা প্রকাশ করেছেন। রেটিং এর ক্ষেত্রে ছবিটিকে সর্বোচ্চ পাঁচ পয়েন্টের মধ্যে ১ এবং দেড় দিয়েছে।

বিষয়টি নিয়ে বিবেকের কোনো মন্তব্য না পাওয়া গেলেও। ভারতীয় গণমাধ্যম জানায়, বিজেপির ক্ষমতায় আসা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক মুক্তি পাওয়া নিয়ে বেশ ফুরফুরে মেজাজে থাকা বিবেক ছবিটি মুক্তির প্রথম দিনেই আশাহত হয়েছেন। কারণ বহু বিতর্ক পেরিয়ে ভোটের ফলাফল মিটতেই মুক্তি পাওয়া সিনেমাটি গত ৫ এপ্রিল এবং পরে ১১ এপ্রিল মুক্তির কথা ছিল। কিন্তু নির্বাচনের সময় এই সিনেমা ভোটারদের প্রভাবিত করবে; সে আশঙ্কায় সুপ্রিম কোর্ট ও নির্বাচন কমিশন ১৯ মে পর্যন্ত ছবিটির মুক্তি আটতে দেয়। 

এদিকে, ছবি মুক্তি পেলেও মুখে হাসি ফোটাতে পারেনি বিবেক। উল্টো দুই বছরের বিরতি কাটিয়ে পর্দায় ফিরে দর্শকের সমালোচনা শুনতে হচ্ছে। সপ্তাহ ঘুরে ছবিটির ভাগ্যে কি জুটবে তা নিয়ে শঙ্কিত সবাই। এর আগে সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন কেন্দ্রীক টুইট করে ব্যাপক সমালোচনার মধ্যে পড়েন বিবেক। সর্বশেষ ২০১৭ সালে মুক্তি পায় তার 'ব্যাংক চোর' সিনেমা, ছবিটিতে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেন; যেটি বক্সঅফিসে ব্যর্থ হয়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য