১৫ জুন, ২০১৯ ১৩:১০

নানা পাটেকরের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা তনুশ্রীর

অনলাইন ডেস্ক

নানা পাটেকরের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা তনুশ্রীর

নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর যৌন হেনস্তার মামলা খারিজ হয়ে গেছে। যথাযোগ্য প্রমাণের অভাবে নানা পাটেকরকে গত বৃহস্পতিবার ক্লিনচিট দিয়েছে মুম্বাই পুলিশ।

মুম্বাইয়ের ওশিওয়াড়া থানা স্থানীয় আদালতে রিপোর্ট পেশ করে জানায় অভিনেতার বিরুদ্ধে যথাযোগ্য প্রমাণ পাওয়া যায়নি। আর সেই কারণেই তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা টেনে নিয়ে যাওয়ার কোনো কারণ দেখছেন না তারা। 

বৃহস্পতিবার নানা পাটেকর স্বস্তির নিশ্বাস ফেললেও তনুশ্রী কিন্তু মামলা লড়ে যাবেন বলেই জানিয়েছেন। নানার বিরুদ্ধে মামলা খারিজ হওয়া প্রসঙ্গে ফের বিস্ফোরক মন্তব্য করেছেন তনুশ্রী। মামলায় নানা পাটেকরের এই ক্লিনচিট পাওয়ার ঘটনাকে তনুশ্রী ‘বিরক্তিকর’ বলেছেন।

তিনি বলেন,  ‘নানা প্রথম থেকেই ক্লিনচিট পাওয়ার চেষ্টা করেছিল। আমি আগেও বহু সাক্ষাৎকারে বলেছি, মুখ বন্ধ রাখার জন্য হুমকি দিয়ে ফোন করা হয়েছে প্রত্যক্ষদর্শীদের। পুলিশের কাছে যাতে তারা বয়ান রেকর্ড না করাতে যেতে পারেন, তার জন্য সবরকম চেষ্টা করা হয়েছে। ১০ জন প্রত্যক্ষদর্শী ছিলেন। তার মধ্যে মাত্র দুজনের বয়ান রেকর্ড করা সম্ভব হয়েছিল। বাকিরা তো ফোনে হুমকি পাওয়ার পর আর সামনেই আসেননি।’


এ ছাড়াও তনুশ্রী প্রশ্ন তুলেছেন রিপোর্ট পেশ নিয়ে। তার বক্তব্য, ‘কেন এত তাড়াহুড়ো করে বি সামারি রিপোর্ট দেওয়া হলো? যদি ধর্ষণে অভিযুক্ত অলোকনাথ ক্লিনচিট পেয়ে অভিনয়ে ফিরতে পারেন, তাহলে নানা রেহাই পাবেন না কেন? ফের নিরীহ মেয়েদের হেনস্তা করবেন! ঈশ্বরের বিচারের আশায় রইলাম। আমি লড়াই চালিয়ে যাব।’

মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার পরমজিৎ সিং দাহিয়া জানান, আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে ‘বি সামারি’ রিপোর্ট পেশ করা হয়েছে ওশিওয়াড়া থানার তরফে। চার্জশিট তৈরির জন্য অভিযুক্তের বিরুদ্ধে যখন যথেষ্ট প্রমাণ পাওয়া যায় না, তখন এই ‘বি সামারি’ রিপোর্ট পেশ করা হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর