Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ১৪:১৪

মিডিয়া থেকে দূরে কেন আনুশকা?

অনলাইন ডেস্ক

মিডিয়া থেকে দূরে কেন আনুশকা?
লন্ডনে সেই ছবি (সংগৃহীত)

রবিবার ছিল ভারত এবং পাকিস্তানের হাইপ্রোফাইল ক্রিকেট বিশ্বযুদ্ধ। অথচ স্টেডিয়ামে একবারের জন্যও ঝলক দেখা যায়নি ভারতীয় টিমের ফার্স্ট লেডির। এর আগেও বিশ্বকাপে ভারতের কোনও ম্যাচে তাকে মাঠে দেখা যায়নি। আনুশকা শর্মা কি তবে ইংল্যান্ড যাননি? না কি সচেতনভাবেই মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখছেন?

দ্বিতীয় অনুমানটাই ঠিক। কারণ আনুশকা লন্ডনে যাতায়াত করছেন নিয়মিত। দিন কয়েক আগে আনুশকার সঙ্গে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন অনুপম খের। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার খুব পছন্দের অভিনেত্রী আনুশকা। লন্ডনে ওর সঙ্গে দেখা হল। অনেক কথার সঙ্গে বিরাটকে নিয়েও কথা হল।’

তবে কি বিরাটের জন্যই মিডিয়ার নজর থেকে দূরে আনুশকা? যারা ক্রিকেট ম্যাচের খোঁজখবর রাখেন, তারা জানেন, বিরাট- আনুশকার বিয়ের আগেই বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য ভয়াবহ ট্রোলের শিকার হতে হয়েছিল আনুশকাকে। এক বার নয়, বারবার।

এছাড়া স্বামীর সঙ্গে ক্রিকেট টুর্নামেন্টের সময়ে বিদেশ সফর করেন বলেও আনুশকাকে অনেক কথা শুনতে হয় ট্রোলারদের কাছে। উপরন্তু এই মুহূর্তে আনুশকার হাতে ছবি নেই। যদিও একটি কপ ড্রামায় তিনি অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে।

কোনওভাবেই কি বিতর্কের অবকাশ তৈরি করতে চাইছেন না অভিনেত্রী? 

এ-ও শোনা গেছে, তিনি অন্তঃসত্ত্বা। তার জন্যও কি হতে পারে এই দূরত্ব? বিশ্বকাপ যত দিন চলছে, আনুশকার উপরে নজর থাকবে ছবি-শিকারিদের। ভারত ফাইনালে পৌঁছলে এবং কাপ জিতলে তবেই কি আনুশকা দর্শন দেবেন? সেই আশা অবশ্য এখনও রাখছেন বিরুশকার অনুরাগীরা।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য