Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১৩:৩৪
আপডেট : ২৫ জুন, ২০১৯ ১৪:৪০

ঊর্বশী ইস্যুতে বিড়ম্বনায় কোহলি

অনলাইন ডেস্ক

ঊর্বশী ইস্যুতে বিড়ম্বনায় কোহলি

বিশ্বকাপে অপ্রতিরোধ্য় গতিতে ছুটছে ভারত। তবে ক্যাপ্টেন কোহলি বেশ সমস্যায় জর্জরিত। পড়েছেন কিছুটা বিড়ম্বনায়। আফগানিস্তানের বিরুদ্ধে অতিরিক্ত আবেদন করায় শাস্তির মুখে পড়তে হয়েছে তাকে। এর মধ্যেই খবর কোহলির ব্যক্তিগত জীবনেও নাকি ‘অশান্তি’! আনুশকা শর্মা নাকি বিচ্ছেদের পথে হাঁটবেন ক্যাপ্টেন কোহলির সঙ্গে। নেটিজেনরা এমনটাই নাকি বলছেন। অবশ্য পুরোটাই মজার ছলে। ঘটনার সূত্রপাত অবশ্য বলিউড নায়িকার সঙ্গে তার আলিঙ্গন!

ঘটনা খুলেই বলা যাক। বলিউড তারকারা বিশ্বকাপের সূত্রে অনেকেই পাড়ি জমাচ্ছেন বিলেত মুলুকে। পাকিস্তান ম্যাচে তো রণবীর সিং নেচে-গেয়ে মাতিয়ে দিয়েছেন প্রকাশ্যেই। আনুশকাকেও ইংল্যান্ডে দেখা গেছে কোহলির পাশে থাকার জন্য। আফগানিস্তান ম্যাচের আগে লন্ডনের রাস্তায় একসঙ্গে হাঁটতেও দেখা গেছে তারকা-দম্পতিকে।

যাই হোক, ইংল্যান্ডে গেছেন ঊর্বশী রাউতেলাও। তিনিই কোহলিকে ঘনিষ্ঠ আলিঙ্গন করে শিরোনামে। অবশ্য রক্ত মাংসের কোহলি নন, ঊর্বশী সজোরে জড়িয়ে ধরেছিলেন মাদাম ত্যুঁসোর মোমের তৈরি কোহলির মূর্তিকে। সেই ছবিই পোস্ট করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়া সাইটে।

সেই ছবিই ভাইরাল। বিশ্বকাপের ভরা বাজারে কোহলিকে জড়িয়ে প্রচারে চলে এসেছেন তিনি। সরাসরি নেটিজেনরা লিখেছেন, মনোযোগ কেড়ে নেওয়ার জন্য কোহলি একদম আদর্শ। কেউ আবার মজার ছলে বলে দিয়েছেন, ঊর্বশী কোহলিকে এত ঘনিষ্ঠভাবে জড়িয়ে ধরার জন্য আনুশকা ডিভোর্সের জন্য আবেদনও জানাবেন।

যাই হোক, ঊর্বশী রাউতেলা অবশ্য ক্রিকেটীয় সম্পর্কের কারণে এবারেই প্রথমে শিরোনামে নন। হার্ডিক পাণ্ডিয়ার সঙ্গে তার সম্পর্কের রসায়ন নিয়ে এখনও জল্পনা রয়েছে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য