Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১৭:২৯
আপডেট : ২৫ জুন, ২০১৯ ১৭:৪১

এটিএম শামসুজ্জামানের জন্য মেডিকেল বোর্ড

শামছুল হক রাসেল

এটিএম শামসুজ্জামানের জন্য মেডিকেল বোর্ড
এটিএম শামসুজ্জামান (ফাইল ছবি)

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন ঢাকাই সিনেমার প্রখ্যাত ও শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান। সেখানে অধ্যাপক ড. আতিকুর রহমানের তত্ত্বাবধায়নে ভিআইপি ফ্লোরের দ্বিতীয় তলায় চিকিৎসা চলছে বরেণ্য এই অভিনেতার। এছাড়া তার জন্য আগামীকাল সকালে একটি মেডিকেল বোর্ড বসবে। যেখানে গত ১০ দিনের চিকিৎসা ব্যবস্থা পর্যবেক্ষণ এবং পরবর্তী চিকিৎসাবিষয়ক আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হবে। বাংলাদেশ প্রতিদিনকে আজ বিকালে এমনটাই জানালেন এটিএম শামসুজ্জামানের মেঝো মেয়ে কোয়েল। 

তিনি আরও বলেন, সবার দোয়ায় বাবা এখন অনেক ভালো আছেন। চিকিৎসকদের পরামর্শক্রমে বিএসএমএমইউতে ছকে বাধা জীবনযাপন করছেন বাবা। দিনের নির্দিষ্ট সময়ে চিকিৎসকরা তাকে ফিজিওথেরাপি দিচ্ছেন। এর আগে, গত ১৫ জুন পুরান ঢাকার আজগর আলী হাসপাতাল থেকে তাকে বিএসএমএমইউতে আনা হয়।

এর আগে, গত ২৬ এপ্রিল বাসায় অসুস্থ হয়ে পড়েন এটিএম শামসুজ্জামান। সেদিন খুব শ্বাসকষ্ট হচ্ছিল তার। রাতে তাকে আজগর আলী হাসপাতালে  ভর্তি করা হয়। 

উল্লেখ্য, এটিএম শামসুজ্জামান ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। পড়াশোনা করেছেন ঢাকার পোগোজ স্কুল, কলেজিয়েট স্কুল, রাজশাহীর লোকনাথ হাইস্কুলে। অভিনয় দিয়ে বাংলা সিনেমা ও নাটকে উল্লেখযোগ্য অবদান রেখেছেন তিনি। অভিনয়ের জন্য পেয়েছেন বেশ কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বিডি প্রতিদিন/২৫ জুন, ২০১৯/শফিক/আরাফাত


আপনার মন্তব্য