Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ আগস্ট, ২০১৯ ১৫:০৬
আপডেট : ২৩ আগস্ট, ২০১৯ ১৫:১৭

হিমেশের সুরে বলিউডে প্লেব্যাক করলেন রানাঘাটের রানু (ভিডিও)

অনলাইন ডেস্ক

হিমেশের সুরে বলিউডে প্লেব্যাক করলেন রানাঘাটের রানু (ভিডিও)
সংগৃহীত ছবি

কথায় আছে, ভাগ্য বদলাতে বেশি সময় লাগে না। আর চেপে রাখা যায় না প্রতিভাকে। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের শিয়ালদহ থেকে ৮০ কিলোমিটার দূরে অবস্থিত রানাঘাট স্টেশনের রাণু মণ্ডলের জীবন বদলে দিল একটা ভাইরাল ভিডিও। তার কণ্ঠে লতা মঙ্গেশকরের গান রাজ্যের গণ্ডি ছাপিয়ে সুনাম কুড়িয়েছে গোটা ভারতে। 

আর সেই রাণু মণ্ডলের গান এবার শোনা যাবে সিনেমার প্লে ব্যাকে। তাও আবার বলিউডের খ্যাতিমান সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েট। 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' নামে হিমেশের একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে অভিনয় করেছেন সুরকার নিজেই। দ্বৈত চরিত্র রয়েছে তার। ওই ছবিতেই প্লে ব্যাক করছেন রানু মণ্ডল।

রানাঘাট স্টেশনে নিত্যযাত্রীদের আবদারে লতা মঙ্গেশকরের গান গাইতেন রানু মণ্ডল। ফেসবুকে তার গানের ভিডিও পড়ে গোটা ভারতে।। কলকাতা, মুম্বাই, কেরালা থেকেও গান গাওয়ার ডাক এসেছে তার। মুম্বাইয়ের একটি রিয়েলিটি শোতে গান গাওয়ার আমন্ত্রণও পেয়েছিলেন তিনি। কিন্তু পরিচয়পত্র না থাকায় সমস্যা হয়। 

মুম্বইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর ভাইরাল হয়ে যায় ভিডিও। আর স্টেশন থেকে সোজা পৌঁছে যান মুম্বাইয়ের গান রেকর্ডিং স্টুডিওতে।

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য