শিরোনাম
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:১৮

ছবির যে সংলাপের কারণে পুলিশের ‘নজরদারিতে’ প্রিয়াঙ্কা-ফারহান!

অনলাইন ডেস্ক

ছবির যে সংলাপের কারণে পুলিশের ‘নজরদারিতে’ প্রিয়াঙ্কা-ফারহান!
ফারহান আখতার (বামে) ও প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়ার নতুন ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক। সদ্য এর ট্রেলার প্রকাশিত হয়েছে। এই ট্রেলারের একটি সংলাপের কারণে সম্প্রতি মহারাষ্ট্র পুলিশের  নজরে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার ।

সিনেমায় প্রিয়াঙ্কা ও ফারহানের অনস্ক্রিন কন্যা আয়েশা (জায়রা ওয়াসিম অভিনীত) দুরারোগ্য ব্যাধি Busulfan Lung Disorder-আক্রান্ত এবং ব্যয়বহুল চিকিৎসা পদ্ধতির কারণে তার পরিবার আর্থিক সমস্যা নিয়ে লড়াই করে চলেছে বলেও দেখা গেছে ট্রেলারে।

দ্য স্কাই ইজ পিঙ্কে মায়ের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। একটি দৃশ্যে মেজাজ হালকা করার চেষ্টায় ফারহান আখতারকে প্রিয়াঙ্কাকে বলতে শোনা যায়, “এক বার আয়েশা ঠিক হো জায়ে, ফির সাথ মে ব্যাংক লুটেঙ্গে।”

মহারাষ্ট্র পুলিশের নজরে এসেছে এই ডায়লগ এবং একটি টুইটে মজার ছলে এই ডাকাতির পর তাদের কী হতে পারে তা বুঝিয়ে দিয়েছেন তারা। মহারাষ্ট্র পুলিশ মজা করে ওই টুইটে লিখেছে, “আইপিসি ধারা ৩৯৩ এর অধীনে জরিমানাসহ সাত বছরের কারাদণ্ড।”

প্রিয়াঙ্কাও কম যান না। বুধবার সকালেই প্রিয়াঙ্কা চোপড়া প্রায় স্বীকারোক্তির ঢঙে একটি টুইট লিখে মহারাষ্ট্র পুলিশকে এর প্রতিক্রিয়ায় লিখেছেন, “ওফফ! হাতেনাতে গ্রেফতার!...প্ল্যান বি সক্রিয় করার সময় এসেছে ফারহান আখতার।”

এদিকে, ফারহান আখতারও পালটা টুইটে লিখেছেন, “হাহাহাহা। আর কখনও ক্যামেরার সামনে এইসব পরিকল্পনা করব না।”

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য