Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১০ নভেম্বর, ২০১৯ ০১:৩৮
আপডেট : ১০ নভেম্বর, ২০১৯ ০৮:৩০

শাহরুখ খানকে চড় মারতে চেয়েছিলেন জয়া!

অনলাইন ডেস্ক

শাহরুখ খানকে চড় মারতে চেয়েছিলেন জয়া!

বলিউড বাদশা শাহরুখ খানের ওপর বিরক্ত হয়ে চড় মারতে চেয়েছিলেন অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটি স্বীকারও করেছেন জয়া। 

যদিও জয়া বচ্চনের পরিচয়টা নতুন করে করিয়ে দেয়ার কিছু নেই। কারণ বদরাগী বা বাজে মেজাজের তারকা হিসেবে আগে থেকেই বেশ পরিচিত তিনি। বি টাউনে তার নাম উচ্চারিত হলে সবাই চুপ হয়ে যান। তবে সবসময়ই রাগী মেজাজে থাকেন বলেও তাকে নিয়ে মজা করা হয়।

কিন্তু কী করণে জয়া ক্ষেপে গিয়েছিলেন শাহরুখের ওপর। কেন বা চড় মারতে চেয়েছিলেন শাহরুখকে? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ২০০৮ সালে ক্যাটরিনার জন্মদিনের পার্টি ছিল। সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়ার ছেলের বউয়ের সাবেক প্রেমিক সালমান খান ও অভিনেতা শাহরুখ খান। অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে নিয়ে আজেবাজে মন্তব্য করেছিলেন শাহরুখ।

এ প্রসঙ্গে জয়া বচ্চন বলেন, ওই অনুষ্ঠানটি যদি তখন আমার বাড়িতে হত তাহলে আমি শাহরুখকে চড় মারতাম। ঠিক যেমনটা আমি আমার ছেলের ক্ষেত্রেও করতাম। পুরুষ সবসময় নারীকে সম্মান করবে এটাই আশা করি আমরা। যদিও শাহরুখ সেটা করে বরাবরই। তবে ওইদিন সে বেশি মজা করে ফেলেছিল। তবে বিষয়টি নিয়ে শাহরুখ খানের সঙ্গে আলোচনা করার সুযোগ পাচ্ছিলাম না। একটা সময় সেটি ঠিকই পেয়ে যাই। কিন্তু খুব বেশি কিছু বলতে পারি নি তাকে। কারণ ওকে আমি খুব পছন্দ করি। বচ্চন বাড়িতে শাহরুখ সবসময়ই পুত্রের মত।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য