১২ নভেম্বর, ২০১৯ ০১:৫৮

ভাইদের কারণে রাজনীতি ছেড়েছি, অভিনয়ই আমার কাজ : রীতেশ

অনলাইন ডেস্ক

ভাইদের কারণে রাজনীতি ছেড়েছি, অভিনয়ই আমার কাজ : রীতেশ

মুক্তির অপেক্ষায় রীতেশের ‘মারজাভা’ ছবিটি। আরও একবার খলনায়কের ভূমিকায় দেখা যাবে তাকে। জোরকদমে ছবির প্রচারে লেগে পড়েছেন কলাকুশলীরা। তবে অভিনেতার রাজনীতিতে আসার খবর মাঝেমধ্যেই শোনা যায়। কিন্তু তিনি এই ময়দানে নামতে ইচ্ছুক নন তা একাধিকবার জানিয়েছেন। তবে ভাইদের কারণেই রাজনীতির ময়দানে আসেননি রীতেশ দেশমুখ।

সম্প্রতি এক সাক্ষাতকারে রীতেশ বলেন, ‘আমি নিজের মতো। প্রত্যেকের মতামতকে আমি সম্মান করি। কিন্তু আমার কাজ হচ্ছে অভিনয় করা যেটা করে চলেছি। আমি রাজনীতি ছেড়েছি ভাইদের জন্য।’ তবে রাজনীতিতে কি কোনও দিনই দেখা যাবে না অভিনেতাকে? উত্তরে রীতেশ জানান, রাজনীতির শক্তিটা অনেক ছোট থেকেই তিনি দেখে এসেছেন এবং এর মধ্যে কোনও আকর্ষণ নেই বলেও জানান অভিনেতা। বরং অভিনয়টা তার কাছে ভাল লাগার বিষয় এবং এই কাজটাই তিনি সারাজীবন করে যেতে চান।

উল্লেখ্য, ‘মারজাভা’ মুক্তি পাবে ১৫ নভেম্বর। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, তারা সুতারিয়া, রাকুল প্রীত সিং, রীতেশ দেশমুখকে। অন্যদিকে, রীতেশের ‘হাউসফুল ৪’ বক্স অফিসে ভাল ফল করেছে। ছবিটি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। ‘হাউসফুল’-র প্রতিটি পর্বে দেখা গিয়েছে রীতেশ দেশমুখকে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর