শিরোনাম
প্রকাশ : ১২ ডিসেম্বর, ২০১৯ ০৬:১৫
আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৯ ০৯:৪০

আলিয়া ভাটের বিরুদ্ধে ‘পুরস্কার চুরি’র অভিযোগ

অনলাইন ডেস্ক

আলিয়া ভাটের বিরুদ্ধে ‘পুরস্কার চুরি’র অভিযোগ

একের পর এক ভালো ছবি তার হাতে। অভিনয়ে দর্শদের মন কাড়লেও বলিউডে একাধিকবার তার বিরুদ্ধে পক্ষপাত পাওয়ার অভিযোগ উঠেছে। সম্প্রতি একটি বিএস অ্যাওয়ার্ড পেয়েছেন আলিয়া। আর সেই পুরস্কার নিয়েই উঠেছে অভিযোগ।

সম্প্রতি মুম্বাইতে অনুষ্ঠিত হয়ে গেল স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড। আর সেখানে জনপ্রিয় ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া। জয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ ছবির সাফিনা চরিত্রটির জন্য আলিয়া ভাট এই পুরস্কার পেয়েছেন। আর সেই পুরস্কার নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

আলিয়ার বিরুদ্ধে ‘পুরস্কার চুরি’র অভিযোগ এনেছেন কঙ্গনা রানাওয়াতের বড় বোন রঙ্গোলি চান্ডেল। একটি ট্যুইটে আলিয়ার ওই ভিডিও পোস্ট করেছেন, যেখানে অনুষ্ঠানের আগেই পুরস্কার হাতে বেরিয়ে আসছেন আলিয়া। 

ভিডিও অনুযায়ী, অনুষ্ঠান শুরু হওয়ার আগেই আলিয়া ভাট পুরস্কার হাতে একটা বিশেষ দরজা দিয়ে বাইরে বের হয়ে আসছিলেন। তখন আলিয়া ভাটের সঙ্গে ছিলেন তার ম্যানেজার। আর সেখানে আগে থেকেই প্রস্তুত ছিলেন পাপারাজ্জিরা।

৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, আলিয়া ভাট প্রথমে পাপারাজ্জিদের দেখে ভড়কে যান, বিরক্ত হন। এরপর সোজা হেঁটে এড়িয়ে যেতে চান প্রথমে। পরে পুরস্কার হাতে পোজ দেন।

ওই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, আলিয়া ভাটের ম্যানেজার একজন পাপারাজ্জিকে জিজ্ঞেস করছেন, ‘তোমরা নিশ্চয়ই এই ছবি এখনই আপলোড করবে না।’ উত্তর আসে, ‘না ম্যাডাম।’ 

তখন ম্যানেজার বলেন, ‘সন্ধ্যা সাতটার পর। অনুষ্ঠান শুরু হওয়ার পর।’ তখন ওই পাপারাজ্জি তাকে আশ্বস্ত করে বলেন, ‘ম্যাডাম, রাত আটটার পর আপলোড করব।’

গুজবের শুরু এখানেই। এই ঘটনাকে কেন্দ্র করে কঙ্গনার বোন ও রঙ্গোলি চান্ডেল টুইটারে একাধিক পোস্ট করেছেন। আলিয়া ভাটকে সমালোচনা করে তিনি লিখেছেন, ‘তাও ভালো যে এরকম একটা কাজ আড়ালে করছেন। এতটুকু অন্তত সততা দেখিয়েছেন। এটা ভেবেই ভালো লাগছে।’

তবে অনুষ্ঠান শুরু হওয়ার আগেই আলিয়া ভাটের হাতে কীভাবে পুরস্কার এসেছে, তা নিয়ে আলিয়া ভাট বা অনুষ্ঠান কর্তৃপক্ষের কাছ থেকে এখনও কোনও ব্যাখ্যা পাওয়া যায়নি।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

close