২৭ মে, ২০২০ ১৬:৫১

নিলুফার মঞ্জুরের মৃত্যুতে ভারাক্রান্ত রুনা লায়লা

অনলাইন ডেস্ক

নিলুফার মঞ্জুরের মৃত্যুতে ভারাক্রান্ত রুনা লায়লা

করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান নামি শিক্ষা প্রতিষ্ঠান সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রুনা লায়লা। লিখেছেন আবেগঘন বার্তা। নিজের ফেসবুক পেজে নিলুফারকে ‘বড় বোন’ উল্লেখ করে বিদায় জানান এ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা। 

তিনি লিখেছেন, তার হৃদয় গভীর দুঃখ, হারানোর ব্যথা ও শূন্যতায় ভরে গেছে। ‘নিলু আপা’র সঙ্গে রয়েছে একসঙ্গে কাটানো অনেক অনেক আনন্দময় মুহূর্তের স্মৃতি, যা হৃদয়ে স্থায়ী হয়ে থাকবে।

নিলুফার বরাবরই অন্যের দুঃখ-বেদনা লাঘবে সাহায্য করতেন। সবসময় মানুষের পাশে দাঁড়াতেন। রুনা ভাবতেই পারেন না সামনের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাবেন না নিলুফার। তার বেহেশতও কামনা করেন এই গায়িকা।

নিলুফার মঞ্জুর দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী। তিনি সোশ্যাল মার্কেটিং কোম্পানির সঙ্গেও যুক্ত ছিলেন। করোনাভাইরাসে সংক্রমিত হয়ে নিলুফার মঞ্জুর মঙ্গলবার ভোররাতের দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। তার বয়স হয়েছিল ৭৪ বছর।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর