৯ জুলাই, ২০২০ ১৬:৪৬

আরজে নিরবের উপস্থাপনায় অনলাইন বৈশাখী আড্ডা

অনলাইন ডেস্ক

আরজে নিরবের উপস্থাপনায় অনলাইন বৈশাখী আড্ডা

বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠান প্রধান আহসান কবির অসুস্থ হয়ে পড়ায় বৈশাখী টেলিভিশনের অনলাইন আড্ডা অনুষ্ঠান উপস্থাপনা করবেন আরজে নিরব। নিকোলাস হীরার প্রযোজনায় সরাসরি প্রচার হচ্ছে বৈশাখী টিভি ফেসবুক অনলাইন ও ইউটিউব চ্যানেলে প্রতি শুক্র ও শনিবার বিকাল ৫টা ২০ মিনিটে। 

বৈশাখী টেলিভিশনের স্টুডিওতে ধারণকৃত সরাসরি এ অনুষ্ঠানে প্রতিপর্বে থাকছেন একজন কমেডিয়ান ও একজন সংগীত শিল্পী। গান আর ফানই অনুষ্ঠানের মূল উপজীব্য। 

আগামীকাল শুক্রবার ((১০ জুলাই)) অনলাইনে অংশ নেবেন সংগীতশিল্পী বিন্দু কনা ও মিরাক্কেলখ্যত তারকা ইয়াকুব রাসেল। আর ১১ জুলাই অংশ নেবেন সংগীতশিল্পী তাসমিম জামান স্বর্ণা ও অভিনেতা জয়রাজ। 

এছাড়া বৈশাখী টিভিতে অংশগ্রহণকারি সব কণ্ঠশিল্পী ছাড়াও অতিথি তালিকায় ধারাবাহিকভাবে আরো আছেন- সাজু খাদেম, জামিল, রুমি, হায়দার আলী, মম মোরশেদ, আবু হেনা রনি, শাওন, সজল প্রমুখ।

অনুষ্ঠানটি নিয়ে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, করোনাকালে সব যেন স্থবির, মানসিক হতাশায় ভাসছে যেন পুরো দেশ। তাদের উজ্জীবিত করা, ঘটনার সত্যতা তুলে ধরা এবং দর্শকদের বিনোদন দেয়াই এ অনুষ্ঠানের মূল উদ্দেশ্য। আশা করি বৈশাখী আড্ডা দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর