শিরোনাম
প্রকাশ : ১০ আগস্ট, ২০২০ ১১:৩৫

দ্বিতীয় বিয়েতেই বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হয় সুশান্তের!

অনলাইন ডেস্ক

দ্বিতীয় বিয়েতেই বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হয় সুশান্তের!

৫৫ দিন অতিক্রান্ত হয়েছে, কিন্তু থামছে না বিতর্ক। প্রতিদিনই উঠে আসছে এমন কিছু তথ্য, যার ফলে রহস্য বাড়ছে বলিডউ তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে। এবার সেই বির্তকে খানিকটা ঘি ঢাললেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। তিনি দাবি করছেন, দ্বিতীয় বিয়েতেই বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হয়েছে সুশান্তের। খবর এই সময়ের। 

সঞ্জয় রাউত বলেন, সুশান্ত এবং কে কে সিং (সুশান্তের বাবা)-এর মধ্যে সম্পর্ক একদমই ভালো ছিল না। মায়ের মৃত্যুর পর বাবার পুনরায় বিবাহ মেনে নিতে পারেননি তিনি। যে কারণে বাবা-ছেলের আবেগটা তাদের সম্পর্কের মধ্যে ছিল না। সুশান্তও পটনার বাড়িতে খুব কম যেতেন।
 
প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের মৃত্যুর একমাস পর বিহার পুলিশের কাছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের পাঁচ সদস্যের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন কেকে সিং। তার ছেলেকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন রিয়া এবং সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে কয়েক কোটি টাকা উধাও- এমন অভিযোগ দায়ের করেছেন তিনি।

কিন্তু তদন্তে মুম্বাই পুলিশের বিরুদ্ধেও উঠেছে অসহযোগিতার অভিযোগ। বিহারের মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের অনুরোধে সুশান্তের মৃত্যুর তদন্তের দায়িত্ব যায় সিবিআই-এর হাতে। তবে সুশান্তের ডায়েরির ছেঁড়া পাতা থেকে শুরু করে প্রেমিকা রিয়ার কল হিস্ট্রি-এমন সব অভিযোগ উঠছে, তথ্য সামনে আসছে, যা দেখে হতবাক অনেকেই।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর