শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ১৬:৩৮

যে কারণে মান্নাতের সামনে নয়, অনলাইনে পালিত হবে কিং খানের জন্মদিন

অনলাইন ডেস্ক

যে কারণে মান্নাতের সামনে নয়, অনলাইনে পালিত হবে কিং খানের জন্মদিন
ফাইল ছবি

আগামী ২ নভেম্বর (সোমবার) বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন। প্রতিবারই তার জন্মদিন ঘিরে থাকে নানা আয়োজন। প্রিয় এই তারকার জন্মদিন তার ভক্তদের কাছে যে কোনও উৎসবের চেয়ে কম নয়। এই দিনের জন্য কতশত অপেক্ষায় থাকেন শাহরুখ-ভক্তরা। বিকালে জড়ো হন শাহরুখের মুম্বাইয়ের বাসভবন মান্নাতের সামনে। একসময় শাহরুখ এসে হাত নেড়ে ভক্তদের সেই শুভেচ্ছা গ্রহণ করেন। এমন পরিচিত নিয়ম চলে আসছে অনেক বছর ধরে। 

কিন্তু এবার ৫৫তম জন্মদিন ঘটা করে পালন করবেন না শাহরুখ। প্রতিবছরের মতো এবার তার বাড়ি মান্নাতের সামনে ভক্তদের ভালোবাসায় সিক্ত হবেন না তিনি। দূরত্ব বজায় রেখেই বিশেষ দিনটি উদযাপন করবেন। বর্তমানে আরব আমিরাতে পরিবার নিয়ে অবস্থান করছেন বলিউডের এই কিং খান। ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, এ বছর ভালোবাসো একটু দূর থেকে বন্ধুরা।

একারণে এবার ভক্তরা শাহরুখের জন্মদিন পালন করবেন অনলাইনে। মুম্বাই মিরর শাহরুখের ফ্যান ক্লাবের এক সদস্যের বরাতে জানিয়েছে, এবার লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে বাড়িতে বসে কেক কাটবেন তারা। আগামী ২ নভেম্বর সকাল ১১টা থেকে সেলফি বুথ, গেমস, এসআরকে কুইজ, ফ্যানদের মধ্যে সরাসরি আলাপচারিতা এবং কয়েকটি পারফরম্যান্সের মধ্য দিয়ে মধ্যরাত পর্যন্ত উদযাপন করবেন এবারের শাহরুখের ভার্চুয়াল জন্মদিনের পার্টি।

এছাড়া এবারের জন্মদিনের ৫ সংখ্যার সঙ্গে মিল রেখে ভক্তরা কিং খানের জন্মদিন উপলক্ষে ৫৫৫৫ কোভিড কিট, মাস্ক, স্যানিটাইজার প্রদান ও দুস্থদের মাঝে ৫৫৫৫ প্যাকেট খাবার বিতরণ করা হবে। এছাড়া অনাথাশ্রম ও বৃদ্ধাশ্রমে সেবামূলক কাজ করবেন তারা। উল্লেখ্য, শাহরুখকে শেষবার দেখা যায় ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি জিরোতে। তারপর থেকে এখনও নতুন প্রোজেক্টের ঘোষণা দেননি শাহরুখ। সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর