শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২১ ১০:০৬
আপডেট : ২৪ জানুয়ারি, ২০২১ ১০:০৯
প্রিন্ট করুন printer

যে কারণে নিজের কেনা বিলাসবহুল ফ্ল্যাটে উঠছেন না সোনাক্ষী

অনলাইন ডেস্ক

যে কারণে নিজের কেনা বিলাসবহুল ফ্ল্যাটে উঠছেন না সোনাক্ষী
সোনাক্ষী সিনহা। ফাইল ছবি

মুম্বাইয়ের বান্দ্রায় চার কামরার একটি ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বয়স ৩০ পেরনোর আগেই নিজের জন্য আলাদা ফ্লাট কিনবেন বলে তার পরিকল্পনা ছিল। তবে সেই ডেডলাইনের দুই বছর পর অর্থাৎ ৩২-এ এসে তার সেই ‘স্বপ্নপূরণ’ হলো।

নতুন ফ্লাট কিনলেও আপাতত তিনি পরিবারের সঙ্গেই অর্থাৎ ‘রামায়ণে’ থাকছেন। ২০২০-র নভেম্বর মাসে সেখানে নিজের ফ্লোরটিকে নতুন করে সাজিয়েছিলেন তিনি। সবার সঙ্গে মিলমিশে থাকার মধ্যেই আনন্দ খুঁজে পান অভিনেত্রী। এই কারণে নিজের কেনা বিলাসবহুল ফ্ল্যাটে উঠছেন না অভিনেত্রী।

সোনাক্ষী বলেন, ‘এখনই নতুন বাড়িতে গিয়ে থাকব না। ওটা কিনেছি নিজের স্বপ্ন পূরণের জন্য। পাশাপাশি টাকা বিনিয়োগেরও ভালো উপায় এটি।’

নিজের নতুন ফ্ল্যাট সাজানোর দায়িত্ব ইন্টিরিয়র ডিজাইনার রুপিন সূচককে দিয়েছিলেন সোনাক্ষী। নিজের ইনস্টাগ্রামে সেখানকার কিছু ছবি পোস্ট করেছেন তিনি।  

ফ্ল্যাট কেনার আগে সোনাক্ষী বলেছিলেন, “আমি অনেক দিন ধরে ব্যক্তিগত একটা জায়গা তৈরির কথা ভাবছিলাম। যারা আমার মতো পরিবারের সঙ্গে থাকেন, তারা এই বিষয়টা বুঝবেন। ওই বাড়িতেও আমার নিজস্ব ঘর ছিল, কিন্তু সম্পূর্ণ একটি ফ্লোর নিজের মতো করে সাজিয়ে তোলাটা আমার অনেক দিনের শখ ছিল।”  

সূত্র: আনন্দবাজার

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:১৫
প্রিন্ট করুন printer

১৬ সালের জাল তালাক নামা আবার কিসের : প্রশ্ন নাসিরের সাবেক প্রেমিকার

অনলাইন ডেস্ক

১৬ সালের জাল তালাক নামা আবার কিসের : প্রশ্ন নাসিরের সাবেক প্রেমিকার
সুবাহ (বামে)

বিয়ে নিয়ে বিতর্কের মুখে গণমাধ্যমের সঙ্গে গতকাল বুধবার সংবাদ সম্মেলনে কথা বলেছেন ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি। তারা দাবি করেছেন, আমরা দু'জনই প্রাপ্ত বয়স্ক। আমরা আইনগতভাবে, ধর্ম অনুযায়ী বিয়ে করেছি। 

নাসির বলেন, ‘আমি ওর (তামিমা) ব্যাপারে আমি সব জানতাম। ওর আগে বিয়ে হয়েছে, বাচ্চা আছে। ডিভোর্স হয়েছে। বিয়ের আগে লিগ্যাল ডিভোর্স পেপার দেখেই বিয়ে করেছি।’ আর তামিমা দাবি করেন, 'রাকিবের সঙ্গে তালাকের জন্য ২০১৬ সালে আবেদন করি এবং ২০১৭ সালে তা সম্পন্ন হয়েছে।

এদিকে, তাদের সংবাদ সম্মেলনের পরই এই ঘটনায় নতুন মাত্রা দিয়ে যাচ্ছেন নাসিরের সাবেক প্রেমিকা শাহ হুমায়রা সুবাহ। সুবাহ হাজির হলেন তামিমার পাসপোর্টের কপি নিয়ে। ২০১৮ সালের এই পাসপোর্ট কপিতে দেখা যায় তামিমার স্বামীর নামের পাশে রাকিব লেখা একই সাথে জরুরি প্রয়োজনে যোগাযোগ নম্বরও রাকিবের।

বিষয়টি নিয়ে সুবাহ এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘কিছু প্রমাণ দিলাম। জানি না ঘটনা আসল কিনা। যাচাই করুন রাকিব ভাইয়াকে ফাঁসানো হচ্ছে এবং হবে। তামিমার পাসপোর্ট ২০১৮ সালের স্বামীর নাম দেয়া রাকিব হাসান।  তাহলে ১৬ সালের জাল তালাক নামা আবার কিসের?’

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০৯:৩৬
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১২:০২
প্রিন্ট করুন printer

মহেশ ভাটের পরকীয়ায় আসক্তি নিয়ে মুখ খুললেন মেয়ে পূজা

অনলাইন ডেস্ক

মহেশ ভাটের পরকীয়ায় আসক্তি নিয়ে মুখ খুললেন মেয়ে পূজা
ফাইল ছবি

বলিউডের খ্যাতনামা পরিচালক মহেশ ভাট। সম্প্রতি স্ত্রী থাকার পরেও এই পরিচালকের অন্য নারীর প্রতি আসক্তি মুখ খুলেছেন তার প্রথম পক্ষের মেয়ে পূজা ভাট। প্রথম স্ত্রী কিরন ভাট থাকতেই সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান এই নির্মাতা। সোনি রাজদানের জন্যই তার কাছ থেকে সরে গেছেন বাবা। সেই কারণে সোনি রাজদানকে সহ্য করতে পারতেন না পূজা ভাট। 

৪৯ তম জন্মদিনে এবার নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলসা করলেন পূজা ভাট। পূজার জন্মদিনে অভিনেত্রীর পুরনো একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। যেখানে সৎ মা সোনি রাজদানের সঙ্গে তার প্রথম দিকের সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা যায় পূজা ভাটকে।

মহেশ ভাটের প্রথম পক্ষের মেয়ে পূজা বলেন, তার বাবা যখন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান, সেই কথা তিনিই প্রথমে জানতে পারেন। বাবা যখন ফোন করে সোনি রাজদানের কথা জানান তাকে, সেই সময় শুধু শুনেছিলেন তিনি। বাবার সামনে কোনও কথা বলতে পারেননি। তবে তার মা কিরণ ভাট থাকা সত্ত্বেও তিনি কীভাবে সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে পূজার মনে। বিষয়টিকে প্রথমে মেনে নিতে পারেননি পূজা। পরে ক্রমশ সোনি রাজদানের সঙ্গে তার সম্পর্ক সাবলীল হতে শুরু করে।

তার বাবা-মা কিরণ এবং মহেশ ভাটের সঙ্গে মনের মিল না হওয়াতেই ওই ধরনের ঘটনা ঘটে বলে মেনে নিতে শুরু করেন পূজা ভাট। ফলে সোনি রাজদানকে তিনি মেনে নিতে শুরু করেন। বর্তমানে সোনি রাজদানের দুই মেয়ে শাহিন ভাট এবং আলিয়া ভাটের সঙ্গেও পূজার সম্পর্ক বেশ ভাল। শাহিন ভাটের বইয়ের উদ্বোধন হোক কিংবা আলিয়ার সিনেমার প্রিমিয়ার, সব জায়গাতেই দেখা যায় পূজা ভাটকে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২২:৩৯
প্রিন্ট করুন printer

‘খেলতে নেমে গেলি?’, সায়নীকে শ্রীলেখা

অনলাইন ডেস্ক

‘খেলতে নেমে গেলি?’, সায়নীকে শ্রীলেখা
সায়নী ঘোষ-শ্রীলেখা মিত্র

ভারতের পশ্চিমবঙ্গের রাজ্য শাসকদল তৃণমূলে অভিনেত্রী সায়নী ঘোষ যোগ দেওয়ায় কটাক্ষ করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। 

সায়নীর তৃণমূলে যোগ দেওয়ার খবরের লিঙ্ক ফেসবুকে শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, ‘এটা আশা করিনি সায়নী, তুইও বিক্রি হয়ে গেলি, খেলতে নেমে গেলি? খুবই দুঃখজনক।’

বুধবার হুগলী জেলার ডানলপের মাঠে সভা করেন মমতা ব্যানার্জি। সেই মঞ্চ থেকেই সায়নী ঘোষ তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। সায়নীর পাশাপাশি অভিনেত্রী জুন মালিয়া, সুদেষ্ণা ঘোষ, মানালি দে এদিন তৃণমূলে যোগদান করেন। এছাড়াও অভিনেতা কাঞ্চন মল্লিকও এদিন ঘাস ফুলে পতাকা তুলে নিয়েছেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১০
প্রিন্ট করুন printer

৮ বছর পর নির্মাতা রাজুর সিনেমায় সাইমন

অনলাইন ডেস্ক

৮ বছর পর নির্মাতা রাজুর সিনেমায় সাইমন

জনপ্রিয় পরিচালক জাকির হোসেন রাজুর নতুন চলচ্চিত্রে দেখা যাবে ঢালিউড অভিনেতা সাইমন সাদিককে। গতকাল মঙ্গলবার ফেসবুকে এ খবর দিয়েছেন সাইমন নিজেই। সর্বশেষ নির্মাতা রাজুর পরিচালনায় ‘পোড়ামন’ চলচ্চিত্রে কাজ করেছিলেন সাইমন। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল চলচ্চিত্রটি। এবার নতুন ছবিতে একসঙ্গে কাজ করবেন তারা। চলচ্চিত্রের নাম 'আর্তনাদ'। নতুন চলচ্চিত্রে চুক্তি স্বাক্ষরের ছবি ফেসবুকে পোস্ট করে সাইমন লিখেছেন: 

ভেতরে ভেতরে পুড়ে মরছিলাম কবে আমার ওস্তাদের সাথে আবার সিনেমায় কাজ করা সুযোগ পাবো। অবশেষে সেই আর্তনাদ এর অবসান হলো "আর্তনাদ" চলচ্চিত্রের মাধ্যমে।

আমার ওস্তাদ জাকির হোসেন রাজু স্যারের চলচ্চিত্রে দীর্ঘ ৮ বছর পর চুক্তিবদ্ধ হলাম, আলহামদুলিল্লাহ।

আর সেটা সম্ভব হয়েছে আমাদের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার জন্য। অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি জনাব মো. সেলিম খান সাহেবকে। আমার ওপর আস্থা রাখার জন্য। 

 
বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:২২
প্রিন্ট করুন printer

তৃণমূলে যোগ দিলেন রাজ চক্রবর্তী ও সায়নী

অনলাইন ডেস্ক

তৃণমূলে যোগ দিলেন রাজ চক্রবর্তী ও সায়নী

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে এবার তৃণমূলে যোগ দিয়েছেন টালিউডের অন্যতম নির্মাতা রাজ চক্রবর্তী, অভিনেত্রী সায়নী ঘোষসহ কয়েকজন তারকা। এর মধ্যে রয়েছেন সুদেষ্ণা রায়, মানালী দে, জুন মালিয়া, অভিনেতা কাঞ্চন মল্লিক প্রমুখ।

এছাড়াও তৃণমূলে যোগ দিয়েছেন ক্রিকেটার মনোজ তিওয়ারিও। আজ বুধবার টালিগঞ্জের একঝাঁক তারকা তৃণমূলে যোগ দেওয়ার পর সায়নী ঘোষকে নিয়ে মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

তিনি বলেন, সায়নী টুইটারে দুটো কথা বলেছিলেন। তারপর থেকেই সায়নীকে একের পর এক হুমকি দেওয়া হচ্ছে। কেন সায়নীকে এভাবে হুমকি দেওয়া হচ্ছে, ভয় দেখানো হচ্ছে বলে প্রকাশ্য জনসভা থেকে প্রশ্ন তোলেন তৃণমূল নেত্রী।

সম্প্রতি টেলিভিশন চ্যানেলের টক শো-তে হাজির হয়ে বিতর্কে জড়ান সায়নী ঘোষ। তিনি দুর্গাপূজায় গরুর মাংস রান্না করেন বলে মন্তব্য করেন। টক শোয়ে সায়নীর ওই মন্তব্যের পরপরই জোরালো সমালোচনার মুখে পড়েন তিনি।

সায়নীকে সমর্থন করেছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। সায়নীকে সমর্থন করায় দেবলীনা দত্তর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন বিজেপি এক নেতা। এ নিয়ে বেশ কিছুদিন সরগরম ছিল টালিউড।

আলোচিত ওই ঘটনার পর এবার ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন অভিনেত্রী সায়নী ঘোষ।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

পরবর্তী খবর