শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৭:১৭
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ১৭:১৯
প্রিন্ট করুন printer

ঝড়ের মধ্যেও শান্তির খোঁজে নিখিল! নতুন পোস্টে কী বলতে চাইলেন নুসরাতের স্বামী?

অনলাইন ডেস্ক

ঝড়ের মধ্যেও শান্তির খোঁজে নিখিল! নতুন পোস্টে কী বলতে চাইলেন নুসরাতের স্বামী?

অভিনেত্রী নুসরাতের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝে ইনস্টাগ্রামে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন স্বামী নিখিল জৈন। এবার পাঞ্জাবের সরিষা ক্ষেতের সামনে ছবি পোস্ট করলেন নুসরাতের স্বামী। আর ক্যাপশনে লিখলেন, ‌‘ঝড়ের মধ্যেও শান্তি।’

বেশ কিছুদিন থেকেই আর নিখিলের সঙ্গে এক ফ্ল্যাটে থাকছেন না নুসরাত। পূজার পর থেকেই দুজনের সম্পর্ক ভাঙার গুঞ্জন শুরু হয়েছিল। তাতে বাড়তি মাত্রা যোগ হয় নুসরাতের রাজস্থান সফরের পর থেকে।

শোনা যায়, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নাকি নুসরাতের নৈকট্য তৈরি হয়েছে। ঘটনাচক্রে একই সময় রাজস্থানের ছবি পোস্ট করেছিলেন যশও। এর মধ্যেই আবার কিছুদিন আগে যশের শেয়ার করা ছবির স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছিলেন নুসরাত জাহান। যদিও নিখিলের সঙ্গে না থাকার কথা জানালেও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন অভিনেত্রী।

এদিকে, টুইটারে নিজের একের পর এক ছবি আপলোড করে ক্যাপশনে অর্থবহ বার্তা দিয়েই চলেছেন নিখিল। ২২ জানুয়ারি তিনি লিখেছিলেন, ‘জীবন বুমেরাংয়ের মতো। যা দেবে, তাই ফিরে আসবে!’

সেই দিনই আবার ‘রোড টু পিস’ হ্যাশট্যাগ দিয়ে শান্তারামকে উদ্ধৃত করে লিখেছিলেন, ‘সুখ অলীক কল্পনা মাত্র। নতুন বস্তু কেনায় উৎসাহ দিতেই এর সৃষ্টি হয়েছিল।’ নুসরাতকে ইঙ্গিত করেই কি এইসব পোস্ট নিখিল জৈনের? এই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর