প্রকাশ : ৩১ জানুয়ারি, ২০২১ ১৬:২২
আপডেট : ৩১ জানুয়ারি, ২০২১ ১৬:২৪
প্রিন্ট করুন printer

সংগীতশিল্পী সাব্বির নাসিরের শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক

সংগীতশিল্পী সাব্বির নাসিরের শারীরিক অবস্থার উন্নতি

এক সপ্তাহের বেশি সময় ধরে হাসপাতালে আছেন সংগীতশিল্পী সাব্বির নাসির। গত ১৭ জানুয়ারি অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে করোনা টেস্ট করার পর জানা যায়, কোভিড-১৯ পজিটিভ হয়েছেন সাব্বির নাসির। এরপর ১৮ জানুয়ারি তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করানো হয়। 

করোনাভাইরাসে আক্রান্ত হবার পর বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির পথে বলে জানান ড. নাহিদের তত্বাবধানে থাকা ইউনিটের প্রধান নার্স স্বরসতি। তিনি আজ দুপুরে বলেন, কোভিড ইউনিটের সিনিয়র মেডিকেল অফিসার ড. নাহিদ সকালে ভিজিট করে গেছেন। আগের চেয়ে অনেক ভালো আছেন সাব্বির নাসির। আজ অক্সিজেন লাগছে না। উনার শারীরিক অবস্থা আজ অনেকটা উন্নতির পথে। তবে উনার ডায়াবেটিস ও হাইপার টেনশন রয়েছে। 

এদিকে ড. নাহিদের সঙ্গে যোগাযোগ করা হলে হাসপাতাল থেকে জানানো হয়, তার ব্যবহৃত নাম্বার দেয়া নিষেধ। তাই উনার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

অন্যদিকে সংগীতশিল্পী সাব্বির নাসিরকে সর্বক্ষণ পর্যবেক্ষণে এবং চিকিৎসায় সহযোগিতা করছেন কনসালটেন্ট ডাক্তার মুহাম্মদ মর্তুজা খায়ের, কোভিড ইউনিটের মেডিকেল অফিসার ডাক্তার সাদিয়া এবং ডাক্তার শৈবাল। 

উল্লেখ্য, সংগীতশিল্পী সাব্বির নাসির বেশকিছু শ্রোতাপ্রিয় হিট গান উপহার দিয়েছেন। গত বছর শেষে তার গাওয়া ‘আবোল তাবোল’ গানটি প্রকাশের পর বেশ সাড়া ফেলে। সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিওটি প্রকাশ পায়। 

এর আগে ‘হর্ষ’, ‘ফুল ফোটাবো’, ‘ফাগুন আসছে’, ‘জল জোছনা’, ‘পোকা’, ‘আমারে দিয়া দিলাম তোমারে’, ‘মৃত জোনাকি’, ‘তুমি দমে দম’সহ বেশ কয়েকটি গানচিত্র প্রকাশ করে আলোচনায় আসেন তিনি।

বিডি প্রতিদিন/আরাফাত 


আপনার মন্তব্য