শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১২:২৯
প্রিন্ট করুন printer

সুশান্তের মৃত্যু: নতুন করে গতি পেল তদন্ত

অনলাইন ডেস্ক

সুশান্তের মৃত্যু: নতুন করে গতি পেল তদন্ত
সুশান্ত সিং রাজপুত

নতুন করে গতি পেল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে সামনে আসা মাদক মামলার তদন্ত। গোয়েন্দাদের জালে এবার গ্রেফতার একজন সহকারী পরিচালক। তার নাম হৃষিকেশ পাওয়ার।

মঙ্গলবার বিকালে নারকটিক্স কন্ট্রোল ব্যুরোর গোয়েন্দারা ওই পরিচালককে গ্রেফতার করে। উল্লেখ্য, এদিন সকালেই তাকে আটক করেছিলেন গোয়েন্দারা। জিজ্ঞাসাবাদের পর সন্ধ্যায় তাকে গ্রেফতার দেখানো হয়।

এনসিবি সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত সহ-পরিচালক সুশান্তের বন্ধু ছিলেন। গোয়েন্দারা পরিচালকের বাড়িতে তল্লাশি চালিয়ে বেশ কিছু ইলেক্ট্রনিক্স গ্যাজেট উদ্ধার করেছে।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের মরদেহ। পুলিশ অভিনেতার মৃত্যুর ঘটনা আত্মহত্যা বললেও তা কোনভাবেই মেনে নিতে পারেনি তার পরিবার এবং অনুরাগীরা।

ফলে পরিবারের পক্ষে সিবিআই তদন্তের দাবি জানানো হয়। মামলা গড়ায় আদালতে। এরপর আদালতের নির্দেশে তদন্তভার গ্রহণ করে সিবিআই। এরপর একে একে ঘটনার তদন্তে নামে এনসিবি এবং ইডিআই।

এসসিবি তদন্তে নেমে মাদকযোগে গ্রেফতার করা হয়েছিল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। পরে অবশ্য জামিন পেয়ে যান রিয়া। সূত্র: জিনিউজ

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর