শিরোনাম
প্রকাশ : ১ মার্চ, ২০২১ ২০:২০
আপডেট : ১ মার্চ, ২০২১ ২২:৪৪
প্রিন্ট করুন printer

পায়েলের পর শ্রাবন্তীও গেরুয়া শিবিরে

মোদির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম: শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

মোদির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম: শ্রাবন্তী
শহরের পাঁচ তারা হোটেলে এই যোগদান অনুষ্ঠান হয়

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পায়েল সরকারের পর টালিউডের আরও এক প্রথমসারীর অভিনেত্রী নাম লেখালেন গেরুয়া শিবিরে। আজ সোমবার শ্রাবন্তীর হাতে পদ্মপতাকা তুলে দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। 

এদিন বিকালে বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী বলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে পথ চলে দেশের জন্য কিছু করতে চাই। বাবা সেনা অফিসার ছিলেন। বাবা সবসময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে হবে। সেই শিক্ষা থেকেই এবার মানুষের জন্য কিছু করতে চাই। 

বিজেপি দেশের জন্য, রাজ্যের জন্য অনেক পরিবর্তন করছে। সেই কারণে বিজেপিতে যোগ দিয়ে দেশের জন্য বা রাজ্যের জন্য কিছু করতে চান বলে জানান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপিতে যোগ দিয়ে ‘সোনার বাংলা’ গড়ে তোলার যজ্ঞে শামিল হতে চান। 

শহরের পাঁচ তারা হোটেলে এই যোগদান পর্বে তিনি বলেন, ‘আমার নতুন পথ চলা শুরু হলো। আমি আপ্লুত, মোদিজির অনুসরণ করি। আমাকে যোগ্য মনে করায় বিজেপিকে ধন্যবাদ। সোনার বাংলা গড়ার সঙ্গেই সমগ্র দেশের জন্য কিছু করতে চাই।’

অতীতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত ছিলেন এই অভিনেত্রী। তৃণমূল ও রাজ্য সরকারের বিভিন্ন কর্মসূচিতে দেখা যায় শ্রাবন্তীকে। তাহলে হঠাৎ কেন জোড়া-ফুল ও মুখ্যমন্ত্রীর প্রতি মোহভঙ্গ হলো তার? জবাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ‘মোহভঙ্গের কোনো বিষয় নেই। তবে মনে করছি, বিজেপিই প্রকৃত পরিবর্তন আনতে পারে। তাই মোদিজির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম।’

সূত্র: জি নিউজ, ইন্ডিয়ান এক্সপ্রেস

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর