শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ২০:১০
আপডেট : ৯ মার্চ, ২০২১ ১৯:১২
প্রিন্ট করুন printer

সিনেমার গানে বোতলের মাইক্রোফোন হাতে দীঘি!

অনলাইন ডেস্ক

সিনেমার গানে বোতলের মাইক্রোফোন হাতে দীঘি!

নির্মাতা দেলোয়ার হোসেন ঝন্টুর সর্বশেষ ছবি ‘তুমি আছো তুমি নেই’-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই সমালোচনা শুরু হয়েছে। দর্শকরা মানহীন গল্প ও নির্মাণের অদক্ষতার অভিযোগ তুলেছেন ট্রেলারটি নিয়ে। দুই মিনিট ৩২ সেকেন্ডের এই ঝলক জনপ্রিয় শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘিও হয়েছেন সমালোচিত।

ট্রেলারের একটি গানের দৃশ্যে দীঘিকে দেখা যাচ্ছে শাড়ি পরে মাইক্রোফোন হাতে গান গাইছেন। তবে দীঘির হাতে আদতে কোনো মাইক্রোফোনই নেই, সেটি মূলত একটি প্লাস্টিকের বোতলের ওপর কালো স্কচটেপ মেরে তৈরি করা। যার স্ক্রিনশট এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে বিষয়টি নিয়ে দীঘি, নির্মাতা বা প্রযোজক- কারোই কোনো মন্তব্য পাওয়া যায়নি।

নেটিজেনদের অভিযোগ, যে গানটিতে দীঘি অভিনয় করেছেন সেটিও নকল। ট্রেলারে গানের দুই লাইন শুনেই বোঝা গেল এর সুর নব্বই দশকের সুপারহিট হিন্দি সিনেমা ‘দিল’ এর ‘নিদ নাহি আয়ে’ গানের হুবহু নকল।

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির নায়ক আসিফ ইমরোজ। এছাড়া আরও অভিনয় করেছেন- সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। প্রযোজনার পাশাপাশি তিনি নিজেও এই সিনেমাতে অভিনয় করেছেন। ছবিটি ১২ মার্চ মুক্তির কথা রয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর