শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ১৬:১২
আপডেট : ১৩ মার্চ, ২০২১ ১৮:৪০
প্রিন্ট করুন printer

সিঙ্গাপুরে হাসপাতালে ভর্তি অভিনেতা ফারুক

অনলাইন ডেস্ক

সিঙ্গাপুরে হাসপাতালে ভর্তি অভিনেতা ফারুক
ফাইল ছবি

সিঙ্গাপুরে গুরুতর অসুস্থ অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুককে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। ফারুকের ভাতিজি অভিনয়শিল্পী এবং উপস্থাপিকা আসমা পাঠান রুম্পার বরাত দিয়ে শনিবার বেশকিছু সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করে। তবে বিষয়টি অস্বীকার করেছেন ফারুকের ছেলে রোশন হোসেন পাঠান শরৎ।

তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘আব্বুর আগে যে টিবি হয়েছিল, সেখান থেকে একটা ইনফেকশন হয়েছে। গত ৪ মার্চ উনি সিঙ্গাপুরে যান, সেখানে চেকআপের পর ইনফেকশনটা ধরা পড়ে। এরপর থেকে তিনি হাসপাতালের সাধারণ বেডে ভর্তি আছেন। কিছুক্ষণ আগেও আব্বুর সঙ্গে ভিডিও কলে কথা বলেছি। ওনার শারীরিক দুর্বলতা রয়েছে, কিন্তু ভালো আছেন। সমস্যা ততটা জটিল না। আশা করছি কিছুদিনের মধ্যে আব্বু সুস্থ হয়ে দেশে ফিরবেন।’

উল্লেখ্য, অভিনেতা সাংসদ ফারুক এর আগেও বেশ কয়েক দফায় অসুস্থ হয়েছেন। সিঙ্গাপুরে গিয়ে উন্নত চিকিৎসা নিয়েছেন। করোনায়ও আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক। প্রায় পাঁচ দশক ধরে বড় পর্দা মাতিয়েছেন ফারুক। পরে গেল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

বিডি-প্রতিদিন/শফিক