২০ এপ্রিল, ২০২১ ০৯:৫২

সারেগামাপা গ্র্যান্ড ফিনালে নিয়ে বিতর্ক, নেটিজেনদের ক্ষোভ

অনলাইন ডেস্ক

সারেগামাপা গ্র্যান্ড ফিনালে নিয়ে বিতর্ক, নেটিজেনদের ক্ষোভ

অর্কদীপ মিশ্র

জনপ্রিয় রিয়ালিটি শো জি বাংলা সারেগামাপা ২০২০-র বিজয়ী হয়েছেন অর্কদীপ মিশ্র। বিজয়ী ঘোষণার পর থেকেই নেটিজেনরা শোয়ের নিরপেক্ষতা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন, প্রশ্ন তুলেছেন। তাদের মতে, অর্কদীপ নয়, নীহারিকা নাথই বিজয়ী হওয়ার যোগ্য ছিলেন। শোতে অর্কদীপ চ্যাম্পিয়ন হলেও আসল বিজয়ী নীহারিকা ও বিদীপ্তা চক্রবর্তী। শেষ তিনে জায়গা পাননি বৈচিত্র্যময় গায়কীর জন্য পরিচিতি পাওয়া অনুষ্কা পাত্র। নেটিজেনদের প্রশ্ন, অনুষ্কা কী এতই অযোগ্য যে, সেরা তিনেও জায়গা পায়নি। অনেকের বক্তব্য, অনুষ্কারই চ্যাম্পিয়ন হওয়ার উচিত ছিল। সপ্তাহ আগেই শ্যুটিং শেষ হয়েছিল সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালের, রবিবার রাতে সম্প্রচারিত হয় সেই এপিসোড।

 

সারেগামাপা-র শেষ ছয়ে চলতি সিজনে জায়গা করে নিয়েছিল অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, বিদীপ্তা চক্রবর্তী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ এবং অনুষ্কা পাত্র। রবিবারের এপিসোডেও হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ তিনে জায়গা করে নেয়- অর্কদীপ, নীহারিকা এবং বিদীপ্তা। শেষ হাসি হাসেন অর্কদীপ। দ্বিতীয় স্থানে শেষ করেন নীহারিকা এবং সেকেন্ড রানার আপের তকমা নিয়েই সন্তুষ্ট থাকতে হল বিদীপ্তাকে। 

ফোক ঘরানার গায়ক অর্কদীপ। ভারতের জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তীর টিমের এই সদস্য, ইমনের ‘গুরুভাই’ও বটে। তাই শুরু থেকেই অর্কদীপের প্রতি একটু বেশিই পক্ষপাতিত্ব করে এসেছেন ইমন। রবিবার অর্কদীপকে সারেগামাপা-র চ্যাম্পিয়ন ঘোষণা করবার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়। নেটিজেনদের একটা বড় অংশের মতে নীহারিকা এবং বিদীপ্তার গায়কী অনেক বেশি মুগ্ধ করেছে, ফাইনালেও তাদের পারফরম্যান্সই এগিয়ে ছিল। কীভাবে অর্কদীপকে বিজয়ী ঘোষণা করা হল? সেই ক্ষোভ উপচে পড়ছে ফেসবুক-ইনস্টাগ্রামে। 

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর