শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ০৮:৩২
আপডেট : ২৩ এপ্রিল, ২০২১ ০৮:৩৩
প্রিন্ট করুন printer

'দোস্তানা ২' : কার্তিকের বদলে কাকে পছন্দ করণ জোহরের?

অনলাইন ডেস্ক

'দোস্তানা ২' : কার্তিকের বদলে কাকে পছন্দ করণ জোহরের?
কার্তিক-রাজকুমার-অক্ষয়

'দোস্তানা ২' ছবিতে শেষ পর্যন্ত কে অভিনয় করবেন তার নিস্পত্তি এখনও হল না। ফের শিরোনামে উঠে এল ছবির পরিচালক করণ জোহরের কাস্টিং। কার্তিক আরিয়ানকে ধর্মা প্রোডাকশন থেকে বাদ দেওয়ার পর থেকেই নেটিজেনদের রোষের শিকার হন করণ। আর এবার কার্তিকের বদলে উঠে আসছে রাজকুমার রাওয়ের নাম। এর আগে অক্ষয় কুমারের নাম শোনা গেলেও সূত্রের খবর, রাজকুমার রাওকেই নিতে চলেছেন করণ জোহর।

যদিও দুইবছর আগে 'দোস্তানা ২' ছবির কাস্টিংয়ে একদম প্রথমে রাজকুমার রাওকেই নেওয়া হয়েছিল বলে গুঞ্জন। কিন্তু তখন হাতে অনেকগুলো কাজ থাকায় না করে দিয়েছিলেন রাজকুমার। বলিউডের গুঞ্জন বলছে, এবার রাজকুমার রাওকেই চূড়ান্ত নির্বাচন করবে ধর্মা প্রোডাকশন। সংশ্লিষ্ট চরিত্রে রাজকুমারই সবচেয়ে ভালো মানানসই হবে বলে জানা গেছে।

সম্প্রতি রুহি সিনেমায় জাহ্নবী কাপুরের সঙ্গে অভিনয় করেন রাজকুমার রাও। তাই কাজের সূত্রেও তাদের মধ্যে ভালো সম্পর্ক হবে বলে আশাবাদী প্রোডাকশন। প্রসঙ্গত, করণ জোহর প্রযোজিত 'দোস্তানা-২' ছবি থেকে বাদ পড়েন কার্তিক আরিয়ান। কার্তিকের সঙ্গে করণ জোহরের মতপার্থক্যের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন করণ জোহর। 

সূত্রের খবর, ছবির শ্যুটিংয়ে ঠিক সময় সময় দিতে পারছিলেন না কার্তিক। তিনি রাম মাধবনীর 'ধামাকা' ছবির কাজ আগে শেষ করার সিদ্ধান্ত নিলে কার্তিকের উপর বেশ বিরক্ত হন করণ জোহর। এমনকি ভবিষ্যতেও করণ জোহরের প্রযোজনা সংস্থা কার্তিকের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেয় ধর্মা প্রোডাকশন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর