শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ১৫:৪৫
আপডেট : ৮ মে, ২০২১ ১৫:৫৮
প্রিন্ট করুন printer

‘আইসা পড়ছে গাড়ি আমার’ শিরোনামে ঈদে একক সঙ্গীতানুষ্ঠান

অনলাইন ডেস্ক

‘আইসা পড়ছে গাড়ি আমার’ শিরোনামে ঈদে একক সঙ্গীতানুষ্ঠান
Google News

সঙ্গীতপিপাসুদের মন ভরাতে ঈদে একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে এটিএন বাংলার পর্দায় থাকছেন শিল্পী এফ. এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। ‘আইসা পড়ছে গাড়ি আমার’ শিরোনামে ১০টি গান নিয়ে আসছেন সময়ের সাড়া জাগানো এ কণ্ঠশিল্পী। 

অনুষ্ঠানের শিল্পীর গাওয়া ফোক, ফোক-ফিউশন গানের সঙ্গে আধুনিকের সম্ভাব নিঃসন্দেহে শ্রোতাদের মনে দাগ কাটবে। দেশের জনপ্রিয় শীর্ষ সব সুরকার-গীতিকারের গান নিয়ে ঈদের অনুষ্ঠানে হাজির হচ্ছেন শিল্পী ডন। 

বেলাল খান, মান্নান মোহাম্মদ, তরুণ মুন্সি, রাজেশ ঘোষের মতো নামকরা সুরকারদের সঙ্গে তরুণ এস এম আতিকুর রহমানের সুরে গান গেয়েছেন ডন। অনুষ্ঠানের শিরোনাম সঙ্গীত ‘আইসা পড়ছে গাড়ি আমার’ শিল্পীর নিজের লেখা এবং সুরারোপিত। যা অনুষ্ঠানে বাড়তি আকর্ষণ এবং এক ভিন্ন মাত্রাযোগ করেছে।

গত বছর রোজার ঈদেও এটিএন বাংলায় গানের অনুষ্ঠানে দেখা গেছে ইকবাল বিন আনোয়ার ডনকে। সেটাই ছিল তার প্রথম গাওয়া সঙ্গীতানুষ্ঠান। এবারের অনুষ্ঠানে গানের পাশাপাশি লোকেশনে বৈচিত্র্যতা আনা হয়েছে। স্টুডিও ছাপিয়ে গানগুলোর শুটিং করা হয়েছে কক্সবাজার, বান্দরবান, খাগড়াছড়ির মতো প্রাকৃতিক সৌন্দর্যঘেরা মনোমুগ্ধকর জায়গাগুলোতে। বর্তমান প্রেক্ষাপটের কথা চিন্তা করেই গানগুলো লেখা এবং সুর করা হয়েছে। শিল্পী ডন তার সামর্থ্যরে সবটুকু দিয়ে গানগুলোকে গাওয়ার চেষ্টা করেছেন।

ইকবাল বিন আনোয়ার বলেন, 'প্রথমে আমি ধন্যবাদ জানাতে চাই দেশের অন্যতম জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলা এবং এর কর্ণধার ড. মাহফুজুর রহমানকে। এবার একক অনুষ্ঠান নিয়ে ঈদে থাকছি আপনাদের গান শোনাতে। আশাকরি গানগুলো আপনাদের ভালো লাগবে। দেশের জনপ্রিয় সুরকার-গীতিকারদের গান থাকছে এই অনুষ্ঠানে।'

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর