শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১৮:০৩
প্রিন্ট করুন printer

কিমের সঙ্গে বিচ্ছেদের পর ইরিনার প্রেমে মজেছেন কেনি

অনলাইন ডেস্ক

কিমের সঙ্গে বিচ্ছেদের পর ইরিনার প্রেমে মজেছেন কেনি
Google News

কিম কারদাশিয়ানের সঙ্গে ফেব্রুয়ারিতে বিচ্ছেদের পরই সুপার মডেল ইরিনা শায়কের প্রেমে মজেছেন কেনি ওয়েস্ট। তাদের একসঙ্গে ঘোরাঘুরি ও সময় কাটানো নিয়ে আগেই জল্পনা তৈরি হয়েছিলো। পেইজ সিক্স এক প্রতিবেদনে এবার তাদের সম্পর্কের বিষয়টি সামনে এনেছে।

জানা গেছে, সম্প্রতি ফ্রান্সে অবকাশ যাপন করতে গিয়েছিলেন কেনি ও ইরিনা। তারা সেখানে কেনি ওয়েস্টের জন্মদিন পালন করতে গিয়েছেন। সময় কাটিয়েছেন বিলাসবহুল হোটেলে। তাদের সঙ্গে কাছের বেশ কয়েকজন বন্ধুও ছিলেন।

উল্লেখ্য, ২০১৪ সালে ইতালির ফ্লোরেন্সে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কেনি ওয়েস্ট ও কিম কারদাশিয়ান। বিয়ের আগে থেকেই কিমের খুব ভাল বন্ধু ছিলেন কেনি। রাজকীয়ভাবে কিমকে বিয়ের প্রস্তাবও দেন কেনি। বিয়ের আগেই ২০১৩ সালে প্রথম কন্যাসন্তান নর্থের জন্ম দেন কিম কার্দাশিয়ান। 

এর ঠিক পরের বছর ২০১৪ সালে ইতালিতে বিয়ে সারেন কিম এবং কেনি। সেই বছরই দ্বিতীয়বার সন্তান (ছেলে) সেন্টের জন্ম দেন কিম। এছাড়াও শিকাগো এবং পাম নামের আরও দুই সন্তান রয়েছে এই তারকা জুটির।

সুখেই চলছিল সংসার। কিন্তু কয়েকবছর আগেই তাল কাটতে শুরু করে। ২০১৮ সালে সংবাদমাধ্যমের সামনে বিস্ফোরক মন্তব্য করেছিলেন কেনি। তিনি বলেছিলেন, ‘দাসত্ব একপ্রকার পছন্দের বিষয়’। কেনির এই মন্তব্যের পর থেকেই কিমের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক প্রশ্নের মুখে দাঁড়িয়েছিল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর