১ আগস্ট, ২০২১ ০৬:২২

হৃতিকের প্রথম ওয়েব সিরিজের নায়িকা কে ?

অনলাইন ডেস্ক

হৃতিকের প্রথম ওয়েব সিরিজের নায়িকা কে ?

বলিউড অভিনেতা হৃতিক রোশানকে শিগগিরই ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে। ব্রিটিশ টিভি সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’ অবলম্বনে তৈরি হচ্ছে হৃতিকের এই ওয়েব সিরিজ। এটি ডিজনি প্লাস হটস্টারে প্রচার হবে। টম হিডলটন অভিনীত জোনাথান পাইন চরিত্রটি রূপায়ন করবেন হৃতিক।

হৃতিকের প্রথম ওয়েব সিরিজে তার বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। ভারতীয় একটি সংবাদমাধ্যম ‍সূত্রে জানা গেছে, ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেকে তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নাভা নাতেশের সঙ্গে জুটি বাঁধবেন হৃতিক। বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে শোনা যাচ্ছে। যদিও এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি নির্মাতাদের পক্ষ থেকে।

হৃতিকের হাতে এই ওয়েব সিরিজ ছাড়াও একাধিক কাজ রয়েছে। অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘ফাইটার’ সিনেমায় অভিনয় করছেন তিনি। দুই তারকাই দর্শকদের বহু হিট ছবি উপহার দিয়েছেন। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ থেকে ‘পদ্মাবত’, বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল এসব ছবি। কিন্তু এখন পর্যন্ত হৃতিক ও দীপিকাকে স্ক্রিন ভাগ করতে দেখার সৌভাগ্য হয়নি অনুরাগীদের।এবার সিদ্ধার্থ আনন্দের হাত ধরে নতুন জুটিই পর্দায় ভেসে উঠবে। ‘ফাইটার’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন দুই তারকা।

এছাড়া ‘কৃষ ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে। তামিল ভাষার ‘বিক্রম বেদা’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন হৃতিক।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর