১৭ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৩৫

ইভ্যালিতে নেই জানিয়ে যা বললেন শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক

ইভ্যালিতে নেই জানিয়ে যা বললেন শবনম ফারিয়া

ফাইল ছবি

বহুল আলোচিত ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এদিকে, প্রতিষ্ঠানটি নিয়ে মুখ খুলেছেন এর প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করা অভিনেত্রী শবনম ফারিয়া।

জানা গেছে, প্রায় এক মাস আগে ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন শবনম ফারিয়া। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়ালি তিন মাস কাজ করেছি। তবে যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিল। তাই তিন মাস কাজের পরই আগস্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।’

এর আগে, ইভ্যালির সঙ্গে আপাতত কোনো সম্পর্ক নেই বলে জানান তাহসান খান। গেল ১০ মার্চ অনলাইনে ইকমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালি’র ‘ফেইস অব ইভ্যালি’ (শুভেচ্ছাদূত) ঘোষণা করা হয় তারকা শিল্পী তাহসান খানকে। পরের মাস থেকে প্রতিষ্ঠানটির কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন ওঠে। গ্রাহকের পণ্য সময়মতো পৌঁছে না দিতে পারায় তোপের মুখে পড়তে থাকে ইভ্যালিকে। সবদিক বিবেচনা করে মে মাসের মাঝামাঝি সময় ইভ্যালি থেকে স্বেচ্ছায় সরে যান তাহসান।

এ বিষয়ে তাহসান গণমাধ্যমকে জানান, ‘ইভ্যালির সঙ্গে আমি নেই। এর বেশি কিছু জানানোর কিছু নেই।’ মূলত, চুক্তি বাতিলের নন ডিসক্লোজার শর্ত অনুযায়ী তিনি এর বেশি আপাতত বেশি কিছু জানাতে চান না। জনপ্রিয় এ তারকা বলেন, ইভ্যালির সঙ্গে তিনি নেই এটা নিশ্চিত।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর